Advertisement
০১ মে ২০২৪
Satabdi Roy

মাড়গ্রামে বোমায় নিহত তৃণমূলকর্মীর পরিবারকে সরকারি চাকরি, আশ্বাস শতাব্দীর

সোমবার মাড়গ্রামে নিহত দুই তৃণমূল কর্মী লাল্টু শেখ ও নিউটন শেখের বাড়ি যান শতাব্দী। লাল্টুই স্থানীয় পঞ্চায়েত প্রধানের ভাই।

শতাব্দী রায়। ছবি: নিজস্ব।

শতাব্দী রায়। ছবি: নিজস্ব।

নিজস্ব সংবাদদাতা
মাড়গ্রাম শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৪৩
Share: Save:

বীরভূমের মাড়গ্রামে বোমার ঘায়ে মৃত্যু হয়েছেন তৃণমূলের পঞ্চায়েত প্রধানের ভাই-সহ দু’জনের। তাঁদের পরিবারকে সরকারি চাকরি পাইয়ে দেওয়ার আশ্বাস দিলেন বীরভূমের সাংসদ শতাব্দী রায়। জানালেন, বিষয়টি তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানাবেন। যাতে দুই পরিবারের এক জন করে সদস্য সরকারি চাকরি পান।

সোমবার মাড়গ্রামে নিহত দুই তৃণমূল কর্মী লাল্টু শেখ ও নিউটন শেখের বাড়ি যান শতাব্দী। লাল্টুই স্থানীয় পঞ্চায়েত প্রধানের ভাই। তাঁদের বাড়ি গিয়ে পরিবারের কথা বলেন সাংসদ। শোনেন তাঁর অভাব-অভিযোগের কথা। এর পরেই শতাব্দী বলেন, ‘‘দু’জনের রোজগারে সংসারে পেট চলত। তাঁদের হারিয়ে দুই পরিবারই এখন অসহায়। তাঁদের পরিবারের এক জনকে যাতে সরকারি চাকরি পান, সেটা অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে জানাব। চাকরিটা যাতে জোটে, সেটা দেখব।’’

গত ৪ ফেব্রুয়ারি রাতে মাড়গ্রামে বোমাবাজিতে গুরুতর জখম হওয়ায় লাল্টু ও নিউটনকে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁদের মৃত্যু হয়। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে স্থানীয় কংগ্রেস নেতা বলে পরিচিত সুজাউদ্দিন শেখের বিরুদ্ধে। যিনি আগে বিজেপিতে ছিলেন বলেও দাবি। সেই সুজাউদ্দিন-সহ সাত জন অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। বাকি যাঁরা জড়িত বোমাবাজির ঘটনায়, তাঁদেরও শীঘ্রই গ্রেফতারের দাবি জানান শতাব্দী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Satabdi Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE