Advertisement
০২ মে ২০২৪
Congress

তপন কান্দু খুনের ঘটনায় ঝাড়খণ্ড থেকে গ্রেফতার শার্পশ্যুটার

শনিবার বোকারো থেকে তাঁকে গ্রেফতার করা হয়। রাতেই তাঁকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অস্থায়ী শিবিরে নিয়ে আসা হয়। সূত্রের খবর, রবিবার তাঁকে পুরুলিয়া আদালতে হাজির করানো হবে। 

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ২৩:৫০
Share: Save:

ঝালদার প্রাক্তন কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু খুনের ঘটনায় গ্রেফতার সার্পশুটার। সিবিআই সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম শেখ জাবির আনসারি। শনিবার বোকারো থেকে তাঁকে গ্রেফতার করা হয়। রাতেই তাঁকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অস্থায়ী শিবিরে নিয়ে আসা হয়। সূত্রের খবর, রবিবার তাঁকে পুরুলিয়া আদালতে হাজির করানো হবে।

তদন্তকারীদের এক সূত্র জানান, জাবিরের বাড়ি বোকারো জেলার ব্যাঙ্ক নারায়ণপুর থানার কাচো গ্রামে। ভাড়াটে খুনি ধরা পড়ার পর নিহতের স্ত্রী পূর্ণিমা কান্দু বলেন, ‘‘শুটার ধরা পড়েছে, ভাল খবর। আমি এটাই চাই। এই হত্যাকাণ্ডের সঙ্গে যাঁরা জড়িত, তাঁরা সকলেই ধরা পড়ুক। তাঁদের সবার যেন ফাঁসির সাজা হয়।’’

গত ১৩ মার্চ ঝালদা শহরে খুন হয়েছিলেন তপন। সেই ঘটনার তদন্তভার পরবর্তীকালে যায় সিবিআইয়ের হাতে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে নরেন কান্দু, দীপক কান্দু, কলেবর সিং, আশিক খান ও সত্যবান প্রামাণিককে আগেই গ্রেফতার করা হয়েছে। তাঁরা বর্তমানে জেল হেফাজতে রয়েছেন। কিন্তু এত দিন পর্যন্ত অধরাই ছিলেন শুটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress councilor Tapan Kandu Murder Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE