Advertisement
০৬ মে ২০২৪
TMC Inner clash

নানুরে কাজল বনাম কেষ্ট! অনুব্রত অনুগামীকে মার, মাধ্যমিক পরীক্ষার্থী দুই মেয়েকে অপহরণের চেষ্টা

জানা গিয়েছে, মুকুল অনুব্রত ঘনিষ্ঠ। তাঁকে কাজল শেখের অনুগামী হতে বলেন কয়েক জন। না মানায় বাড়িতে ঢুকে তাঁকে, স্ত্রী এবং সন্তানদের বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নানুর শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ২১:৪৮
Share: Save:

বীরভূমের নানুরে ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল। অনুব্রত মণ্ডল ঘনিষ্ঠদের মারধর করার অভিযোগ কাজল শেখের অনুগামীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নানুরের থুপসারা অঞ্চলের ব্রাহ্মণখণ্ড গ্রামে। আহত ব্যক্তির মুকুল শেখ থুপসরা পঞ্চায়েতের প্রাক্তন সদস্য বলে জানা গিয়েছে।

তাঁর স্ত্রী সরিনা বিবিকে বাঁশ, লাঠি দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়। তাঁর হাতও ভেঙে গিয়েছে বলে জানা গিয়েছে। এখানেই শেষ নয়, মুকুলের মাধ্যমিক পরীক্ষার্থী দুই মেয়ে মহিমা এবং মিলিকেও মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ কাজল ঘনিষ্ঠদের বিরুদ্ধে। অভিযোগ, কাজল ঘনিষ্ঠরা পার্টি অফিস থেকে দলবল নিয়ে মুকুলের বাড়িতে হামলা চালায়। হাসপাতালের বিছানায় বসে মুকুল বলেন, ‘‘কাজলের মারমুখী অনুগামীরা বলতে থাকেন তোরা কাজল শেখের দল কেন করবি না? অনুব্রত মণ্ডলের দল কেন করছিস?” এই বলে মুকুল তাঁর স্ত্রী এবং দুই মেয়েকে কয়েক জন বেধড়ক মারধর করতে শুরু করেন বলে অভিযোগ। মুকুলের দুই মেয়েকে তুলে নিয়ে যাওয়ারও চেষ্টা হয়।

থুপসরা অঞ্চলের যুব নেতা শেখ আজাহার, থুপসরা পঞ্চায়েতের উপপ্রধান জামরুল শেখ ও তৃণমূল নেতা আলম শেখের নেতৃত্বে মারধর করা হয়েছে বলে অভিযোগ। প্রাক্তন পঞ্চায়েত সদস্য মুকুল ও তাঁর স্ত্রী ও দুই মেয়েকে বর্ধমান মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়েছে। মুকুল বলেন, ‘‘আমার দুই মেয়ের মাধ্যমিক পরীক্ষা চলছে বলে আমি বাইরে কোথাও যাইনি। কাজলের ঘনিষ্ঠরা এসে আমার উপর প্রথমে চড়াও হয়। আমাকে শাসাতে থাকে যে, আমি কেন কাজলের দল না করে অনুব্রতের দল করছি। তার পর আমার স্ত্রী ও মেয়েদের মারধর করে। মেয়ে দুটোকে তুলে নিয়ে যেতে চেয়েছিল, কোনও রকমে বাঁচিয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kajal Sheikh Anubrata Mondal TMC Birbhum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE