Advertisement
০৩ মে ২০২৪
Ammunition

বিহার থেকে এ রাজ্যে আগ্নেয়াস্ত্র আনার চেষ্টা, বীরভূমে পুলিশের হাতে গ্রেফতার দুই ব্যক্তি

তল্লাশি করে তাঁদের কাছ থেকে দু’টি সেভেন পয়েন্ট সিক্স ফাইভ এমএম বন্দুক এবং দু’টি ম্যাগাজিন উদ্ধার হয়। এর পরই তাঁদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, যে দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে, তাঁদের মধ্যে এক জন হলেন শাহিদুল এবং অন্য জন হলেন রাজেন্দ্র।

পুলিশ জানিয়েছে, যে দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে, তাঁদের মধ্যে এক জন হলেন শাহিদুল এবং অন্য জন হলেন রাজেন্দ্র। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ২৩:০৬
Share: Save:

বিহার থেকে আগ্নেয়াস্ত্র আনার সময় বীরভূম পুলিশের হাতে গ্রেফতার হলেন দুই ব্যক্তি। তাঁদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র এবং নগদ টাকা। পুলিশ সূত্রে খবর, তাঁদের কাছে গোপন সূত্রে খবর ছিল, দু’জন ব্যক্তি বিহার থেকে মুর্শিদাবাদ হয়ে বীরভূমে আগ্নেয়াস্ত্র নিয়ে আসছেন। সেই খবরের ভিত্তিতে অভিযান চালানোর জন্য দু’টি বিশেষ দল গঠন করা হয় পুলিশের তরফে। এই দু’টি দল তেঁতুলডিহি জঙ্গলে অভিযান চালানোর সময় মল্লারপুর এবং মুর্শিদাবাদের মধ্যবর্তী এলাকায় একটি বাস থেকে ওই দুই ব্যক্তিকে আটক করে।

তল্লাশি করে তাঁদের কাছ থেকে দু’টি সেভেন পয়েন্ট সিক্স ফাইভ এমএম বন্দুক এবং দু’টি ম্যাগাজিন উদ্ধার হয়। এর পরই তাঁদের গ্রেফতার করা হয়। যদিও তাঁদের কাছে কোনও রকম কার্তুজ পাওয়া যায়নি। এ ছাড়াও ওই দুই ব্যক্তির কাছ থেকে নগদ ২০ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে।পুলিশ জানিয়েছে, যে দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে, তাঁদের মধ্যে এক জন হলেন শাহিদুল এবং অন্য জন হলেন রাজেন্দ্র। আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় আরও এক জনের খোঁজ চালানো হচ্ছে। খুব শীঘ্রই তাঁকে গ্রেফতার করা সম্ভব হবে বলে মনে করছে পুলিশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ammunition Bolpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE