Advertisement
০১ মে ২০২৪
rape

মত্ত অবস্থায় ভাইঝিকে ধর্ষণ দুই কাকার! বীরভূমে নাবালিকার অভিযোগে ধৃত দুই অভিযুক্ত

অভিযোগ, নাবালিকার দুই কাকা মত্ত অবস্থায় ধর্ষণ করে তাকে। এর পর শুক্রবার রাতে ওই নাবালিকা নিজেই সাঁইথিয়া থানায় গিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করে। শুরু হয়েছে তদন্ত।

Uncles allegedly raped niece at Birbhum

ভাইঝিকে ধর্ষণের অভিযোগ দুই কাকার বিরুদ্ধে। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সাঁইথিয়া শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১১:৩৩
Share: Save:

মা মারা গিয়েছেন। বাবা নিখোঁজ। দুই কাকার কাছে থাকত নাবালিকা। তাকে মত্ত অবস্থায় ধর্ষণ করার অভিযোগ উঠল সেই কাকাদের বিরুদ্ধে। এই ঘটনা ঘটেছে বীরভূমের সাইঁথিয়ায়। পুলিশ নাবালিকার অভিযোগের ভিত্তিতে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে।

নাবালিকার অভিযোগ, তার দুই কাকা তাকে মত্ত অবস্থায় ধর্ষণ করে বৃহস্পতিবার রাতে। বিষয়টি প্রথমে প্রতিবেশীদের জানায় ওই নাবালিকা। এর পর প্রতিবেশীদের সাহায্যে শুক্রবার রাতে নিজেই সাঁইথিয়া থানায় গিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করে ওই নাবালিকা। তার এক প্রতিবেশীর কথায়, ‘‘রাতে দুই কাকা মিলে ধর্ষণ করে মেয়েটিকে। সকালে ও বলেছে আমাদের। এর পর আমরা ওকে নিয়ে থানায় এসেছি।’’ নাবালিকার দায়ের করা সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ নাবালিকার দুই কাকাকে গ্রেফতার করেছে। পুলিশ ওই নাবালিকার স্বাস্থ্যপরীক্ষার জন্য তাকে পাঠিয়েছে সিউড়ি হাসপাতালে।

বিষয়টি নিয়ে বীরভূমের পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, ‘‘আমরা ঘটনার তদন্ত করছি। ইতিমধ্যেই অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। মেয়েটিরও ডাক্তারি পরীক্ষা করানো হচ্ছে। আমরা এলাকার মানুষদের সঙ্গে কথা বলেও বিষয়টি জানার চেষ্টা করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Child Rape arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE