Advertisement
২৫ এপ্রিল ২০২৪
purulia

Suicide: দড়ি ছিঁড়ে, গামছার ফাঁস খুলে দু’বার ব্যর্থ, তৃতীয় চেষ্টায় আত্মঘাতী পুরুলিয়ার যুবক

মৃতের নাম বছর তেইশের বিমান গোপ। সকাল ১০টা নাগাদ নিজের বাড়িতে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ১৪ মে ২০২২ ২৩:৫৬
Share: Save:

আগেও দু’বার চেষ্টা করেছিলেন। আর দু’বারেই ব্যর্থ। এক বার দড়ি ছিঁড়ে, আর এক বার গামছার ফাঁস খুলে। তবে তৃতীয় বার আত্মহত্যা করেই ফেললেন পুরুলিয়ার এক যুবক। শনিবার সকালে পুরুলিয়া মফস্সল থানার বেলকুড়ি গ্রামে এই ঘটনা ঘটেছে। দেহ উদ্ধারের পর তা ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

মৃতের নাম বছর তেইশের বিমান গোপ। সকাল ১০টা নাগাদ নিজের বাড়িতে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়। এই ঘটনার পরেই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে পরিবারের সঙ্গে কথা বলে জানতে পেরেছে, মদ খাওয়ার জন্য ঘটনার দিন সকালেই বিমানকে বকা দিয়েছিলেন তাঁর মা। আত্মহত্যার সঙ্গে ওই ঘটনার কোনও যোগ আছে কি না, খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয় সূত্রে খবর, বিমানের বাড়িতে অভাবের সংসার। এক মাত্র তাঁর রোজগারেই বাড়ির তিন জনের পেট চলত। বিমানের বাড়িতে দুই দিদি, এক ভাই আর মা রয়েছেন। দুই দিদির আগেই বিয়ে হয়ে গিয়েছে। বিমান মাঝেমধ্যে অটো আর একটি গুমটি চালাতেন। যদিও সে কাজ কখনওই এক টানা করেননি তিনি। স্থানীয়দের একাংশের দাবি, কিছুটা খামখেয়ালি প্রকৃতির ছিল বিমান। সংসারে অভাব এবং বিমানের মদ্যপানের জন্য সংসারে রোজ অশান্তি লেগেই থাকত।

বিমানের মধ্যে যে আত্মহত্যার প্রবণতা ছিল, তা তাঁর পরিবারের সঙ্গে কথা বলে মোটামুটি নিশ্চিত পুলিশ আধিকারিকরা। ঘটনার দিন সকালে মায়ের কাছে বকা খাওয়ার ঘটনায় বিমানের উপর কোনও প্রভাব ফেলেছিল কি না, তা বোঝার চেষ্টা করছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

purulia Suicide Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE