Advertisement
০৩ মে ২০২৪
Bidyut Chakrabarty

বিদ্যুৎকে নিরাপত্তার নির্দেশ রাজভবনের

রাজভবন সূত্রের দাবি, সম্প্রতি বিদ্যুৎ নিজের ও তাঁর পরিবারের নিরাপত্তার জন্য রাজ্যপাল সি ভি আনন্দ বোসের কাছে আর্জি জানিয়েছিলেন।

Picture of Bidyut Chakrabarty.

বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ০৬:১৭
Share: Save:

বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী ও তাঁর পরিবারকে পুলিশি নিরাপত্তা দেওয়ার জন্য রাজভবনের তরফে রাজ্য সরকারকে বলা হয়েছে। রবিবার সন্ধ্যায় রাজভবনের তরফে এ কথা জানানো হয়েছে। রাজভবন সূত্রের দাবি, সম্প্রতি বিদ্যুৎ নিজের ও তাঁর পরিবারের নিরাপত্তার জন্য রাজ্যপাল সি ভি আনন্দ বোসের কাছে আর্জি জানিয়েছিলেন। রবিবার রাজভবনের ওই মুখপাত্র জানান, সেই আবেদনের ভিত্তিতেই রাজ্যপাল রাজ্যকে ওই নিরাপত্তা দিতে বলেছেন। রাজ্য তাতে সম্মত হয়েছে বলেও তাঁর দাবি। তবে অন্দরের খবর, এখনও এমন কোনও প্রস্তাব রাজ্যের কাছে এসে পৌঁছয়নি। বিদ্যুৎ উপাচার্য হয়ে আসার পর থেকেই নানা বিষয়ে রাজ্যের শাসক দলের সঙ্গে তাঁর সংঘাত বেধেছে। শনিবারও উপাচার্যকে ‘ফল ভাল হবে না’ বলে হুমকি দিয়েছিলেন বীরভূম জেলা তৃণমূলের কোর কমিটির সদস্য কাজল শেখ। কাজলের হুঁশিয়ারির ২৪ ঘণ্টা পরেই রাজভবনের নির্দেশ আসায় তা নিয়ে চর্চা শুরু হয়েছে। এই বিষয়ে বিশ্বভারতীর ভারপ্রাপ্ত জনসংযোগ আধিকারিক মহুয়া বন্দ্যোপাধ্যায় কোনও মন্তব্য করতে চাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE