Advertisement
০২ মে ২০২৪
Biman Banerjee

প্রশ্ন দিয়েও গরহাজির বিধায়ক, ক্ষুব্ধ স্পিকার

প্রশ্নোত্তর-পর্বে বুধবার দেখা যায়, আগে থেকে প্রশ্ন দিয়ে রাখলেও প্রশ্নকর্তা চার জন বিধায়ক আসেননি। এর মধ্যে তিন জন বিজেপির বিধায়ক এবং এক জন তৃণমূল কংগ্রেসের।

Biman Banerjee

স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:৫৮
Share: Save:

ছাপানো তালিকায় যে সব বিধায়কের প্রশ্ন আছে, তাঁদের অনেকেই বিধানসভার অধিবেশনে সেই সময়ে অনুপস্থিত থাকছেন। এই নিয়ে বিধানসভায় ক্ষোভ প্রকাশ করলেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। প্রশ্নোত্তর-পর্বে বুধবার দেখা যায়, আগে থেকে প্রশ্ন দিয়ে রাখলেও প্রশ্নকর্তা চার জন বিধায়ক আসেননি। এর মধ্যে তিন জন বিজেপির বিধায়ক এবং এক জন তৃণমূল কংগ্রেসের। অনুপস্থিতি দেখে স্পিকার বলেন, ‘‘প্রশ্ন করার পরে যদি কোনও বিধায়ক অনুপস্থিত থাকেন, তা হলে সেই বিধায়কদের আগামী দু-তিন দিন প্রশ্ন করার ক্ষেত্রে অনুমতি দেওয়া না-ও হতে পারে। আপনাদের প্রশ্নের উত্তর তৈরি করে মন্ত্রীরা বিধানসভায় আসছেন। কিন্তু প্রশ্ন পাঠিয়ে সেই বিধায়ক অনুপস্থিত থাকছেন কেন?’’ পাশাপাশি, বিধানসভায় এ দিনই পূর্ত ও জনস্বাস্থ্য কারিগরি মন্ত্রী পুলক রায় জানিয়েছেন, পূর্ত দফতরের অধীনে কোথাও কোন রাস্তা খারাপ থাকলে বা রাস্তা সংক্রান্ত কোনও সমস্যা থাকলে তা সরাসরি হোয়াটস্অ্যাপ (নম্বর ৯০৮৮৮২২১১১) করে জানানো যাবে। পানীয় জল সংক্রান্ত যে কোনও সমস্যা জানানোর জন্যও হোয়াটস্অ্যাপ (নম্বর ৮৯০২০২২২২২, ৮৯০২০৬৬৬৬৬) করা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Biman Banerjee TMC West Bengal BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE