Advertisement
০১ মে ২০২৪
Subhas Sarkar

কেন্দ্রীয় মন্ত্রীর দিল্লির বাড়িতে নজরদারি রাজ্য পুলিশের! সুভাষের অভিযোগ ওড়াল তৃণমূল

রাজ্য পুলিশের গোয়েন্দারা তাঁর দিল্লির বাড়িতে নজরদারি চালাচ্ছিলেন। বুধবার এমনই অভিযোগ করেছেন কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার। কেন্দ্রীয় মন্ত্রীর অভিযোগ নিয়ে কটাক্ষও করেছে জোড়াফুল শিবির।

রাজ্যের বিরুদ্ধে অভিযোগ সুভাষ সরকারের।

রাজ্যের বিরুদ্ধে অভিযোগ সুভাষ সরকারের। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ২০:০০
Share: Save:

রাজ্য পুলিশের গোয়েন্দারা নজরদারি চালাচ্ছিলেন তাঁর দিল্লির বাড়িতে। বুধবার এমনই অভিযোগ করলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা তাঁর বাড়িতে পৌঁছনোর প্রাক্‌মুহূর্তে ওই দুই গোয়েন্দা ধরা পড়ে যান বলেও দাবি করেছেন তিনি। সুভাষের এ হেন অভিযোগ আগে খতিয়ে দেখা প্রয়োজন বলে মনে করে তৃণমূল। বিষয়টি নিয়ে কেন্দ্রীয় মন্ত্রীকে কটাক্ষও করেছে জোড়াফুল শিবির।

বুধবার আসানসোলে এসেছিলেন সুভাষ। সেখানে তিনি অভিযোগ করেন যে, তাঁর দিল্লির বাড়িতে কয়েক জন সাংসদের যাওয়ার ঠিক আগে ভিডিয়োগ্রাফি করছিলেন ২ জন। তাঁর দাবি, ‘‘তাঁদের পাকড়াও করে দেখা যায় যে ওঁদের কাছে যে পরিচয়পত্র রয়েছে তা পশ্চিমবঙ্গ পুলিশের। খুব স্বাভাবিক ভাবেই আমরা ওঁদের এলাকার পুলিশের হাতে তুলে দিই।’’ সুভাষের দাবি, ওই ২ জনকে দিল্লি পুলিশের হাতে তুলে দিয়ে তাঁরা ‘সহ্যশক্তি’র পরিচয় দিয়েছেন। তিনি আরও বলেন, ‘‘আমরা তাঁদের পেটাইনি। কোনও লিখিত অভিযোগও করিনি।’’ তাঁর পরামর্শ, ‘‘পশ্চিমবঙ্গ পুলিশেরও সহ্যশক্তি শেখা দরকার।’’ এই সূত্রেই কেন্দ্রীয় মন্ত্রীর আরও অভিযোগ, ‘‘পশ্চিমবঙ্গ সরকার আগ্রাসী। এরা এক জন মন্ত্রীর বাড়িতেও ভিডিয়োগ্রাফি করার সাহস পায়।’’

বিষয়টিকে আমল দিচ্ছে না তৃণমূল। এ নিয়ে বিধায়ক তথা তৃণমূলের মুখপাত্র তাপস রায়ের মন্তব্য, ‘‘সব কিছুর মধ্যেই ওঁরা তৃণমূলের চক্রান্ত দেখতে পান। সত্যিই ওখানে নজরদারি চলছিল কি না সেটা আগে নিশ্চিত হোক। বিজেপির বন্ধুদের ব্যক্তিগত, পারিবারিক বা অন্তর্দলীয় কিছু হলেও তাঁরা তৃণমূলের হাত দেখতে পান।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subhas Sarkar TMC West Bengal government
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE