Advertisement
০৮ ফেব্রুয়ারি ২০২৩
Suvendu Adhikari

Suvendu Adhikari: শান্তিকুঞ্জে নতুন অতিথি, কেন্দ্রীয় নিরাপত্তা, বুলেটপ্রুফ গাড়ি পাচ্ছেন শুভেন্দুর ভাই সৌমেন্দুও

সৌমেন্দুর নিরাপত্তার দায়িত্বে থাকবেন মোট ৩০ জন কেন্দ্রীয় বাহিনীর সশস্ত্র জওয়ান। ওই ৩০ জন পালা করে তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকবেন।

শুভেন্দু এবং সৌমেন্দু অধিকারী।

শুভেন্দু এবং সৌমেন্দু অধিকারী। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাঁথি শেষ আপডেট: ১২ অগস্ট ২০২১ ১৮:১৪
Share: Save:

কেন্দ্রীয় নিরাপত্তা পাচ্ছেন শিশির অধিকারীর পুত্র সৌমেন্দু অধিকারী। প্রসঙ্গত, সৌমেন্দু কেন্দ্রীয় নিরাপত্তার জন্য আবেদন জানিয়েছিলেন। রাজ্যে বিধানসভা ভোটের আগে তিনি বিজেপি-তে যোগ দেন। দাদা শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পরেই পুর প্রশাসকের পদ থেকে তাঁকে সরিয়ে দেয় রাজ্য সরকার। তারপরেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন সৌমেন্দু।

সূত্রের খবর, জেড প্লাস ক্যাটেগরির কেন্দ্রীয় নিরাপত্তা পাচ্ছেন কাঁথি পুরসভার প্রাক্তন প্রশাসক এবং দু’বারের চেয়ারম্যান সৌমেন্দু। বৃহস্পতিবার থেকেই ওই নিরাপত্তা পেতে চলেছেন তিনি। সূত্রের খবর, এখন থেকে সৌমেন্দুর নিরাপত্তার দায়িত্বে থাকবেন মোট ৩০ জন কেন্দ্রীয় বাহিনীর সশস্ত্র জওয়ান। তবে ওই ৩০ জন পালা করে তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকবেন। সেই সঙ্গে একটি বুলেট প্রুফ গাড়িও তাঁকে দেওয়া হচ্ছে।

Advertisement

সৌমেন্দুর সঙ্গে বৃহস্পতিবার বিকেলে যোগাযোগ করা হলে আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, “আমি নিরাপত্তার জন্য আবেদন জানিয়েছিলাম। তবে এখন মায়ের অসুস্থতার জন্য কলকাতায় এসেছি। কেন্দ্রীয় নিরাপত্তা সংক্রান্ত বিষয়টি বাড়িতে ফিরেই জানতে পারব।”

তৃণমূলের সরকারের সূচনা লগ্ন থেকেই পূর্ব মেদিনীপুর জেলায় একচ্ছত্র ক্ষমতা ভোগ করতেন শান্তিকুঞ্জের কর্তা কাঁথির সাংসদ শিশির অধিকারী, মেজ ছেলে প্রাক্তন সাংসদ, বিধায়ক ও মন্ত্রী শুভেন্দু, সেজ ছেলে তমলুকের সাংসদ দিব্যেন্দু এবং কাঁথি পুরসভার চেয়ারম্যান ও প্রশাসক ছোট ছেলে সৌমেন্দু। কিন্তু গত ডিসেম্বরে তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দেন শুভেন্দু। তারপর থেকে একে একে অধিকারী পরিবারের সকলের নিরাপত্তা প্রত্যাহার করে নেয় রাজ্য সরকার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.