Advertisement
২১ জুন ২০২৪
Sukanya Mandal

বাড়িতে নেই কেষ্ট-কন্যা! সুকন্যা কোথায় গেলেন? ইডির দিল্লিতে তলবের সমন হাতে পেলেন কি?

প্রাথমিক স্কুলের শিক্ষিকা হয়ে তাঁর সম্পত্তির পরিমাণ কী ভাবে এত বৃদ্ধি পেল, তা জানতে সুকন্যাকে তলব করা হয়েছে। আগামী ২৭ অক্টোবর দিল্লিতে তাঁর হাজিরা দেওয়ার কথা। এই খবর মিলেছে ইডি-সূত্রে।

রাজ্যের বাইরে আছেন অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা।

রাজ্যের বাইরে আছেন অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৩:৪৬
Share: Save:

গরু পাচার-কাণ্ডে বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যাকে তলব করেছে ইডি। তবে তিনি এখন রাজ্যে নেই। ব্যক্তিগত কাজে অনুব্রতের মেয়ে রাজ্যের বাইরে গিয়েছেন। সূত্রের খবর, তাঁর এক ঘনিষ্ঠ বান্ধবীর চিকিৎসা করাতে চেন্নাই গিয়েছেন সুকন্যা। ওই সূত্রের দাবি, রবিবার সকাল পর্যন্ত ইডির কোনও সমন তাঁর কাছে পৌঁছয়নি।

প্রাথমিক স্কুলের শিক্ষিকা হয়েও তাঁর সম্পত্তির পরিমাণ অস্বাভাবিক গতিতে কী ভাবে এত বৃদ্ধি পেল, তা জানতে সুকন্যাকে তলব করা হয়েছে। আগামী ২৭ অক্টোবর দিল্লিতে তাঁর হাজিরা দেওয়ার কথা। এমন সব খবর ইডি-সূত্রে মিলছে। এই অবস্থায় ‘কেষ্ট-কন্যা’র রাজ্যের বাইরে থাকার বিষয়টি জানা গেল। সূত্রের খবর, সুকন্যার অত্যন্ত ঘনিষ্ঠ এক বান্ধবী ক্যানসারে আক্রান্ত হয়েছেন। তাঁর চিকিৎসা করাতেই তিনি দক্ষিণ ভারত গিয়েছেন। জানা যাচ্ছে, ওই বান্ধবীর বাড়ি বোলপুরের বাঁধগোড়া এলাকায়। অর্থাৎ বলা যায়, বান্ধবীর ‘দুঃসময়ে’ পাশে দাঁড়িয়েছেন কালিকাপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা!

ইডির তলবে অনুব্রতের কন্যা কি সাড়া দেবেন? না কি, অন্য কোনও রাস্তা অবলম্বন করবেন? তাঁর এক ঘনিষ্ঠ জানাচ্ছেন, তদন্তে সহযোগিতা করবেন সুকন্যা। ইডি দিল্লিতে যে সমন করেছে, শনিবার এই খবর সংবাধমাধ্যম থেকে জানতে পেরেছেন তিনি। সুকন্যার হাতে এখনও অবধি এমন কোনও সমন বার্তা এসে পৌঁছয়নি। এলে তিনি ভেবে দেখবেন। হাতে এখনও ১০ দিনের মতো সময় রয়েছে। প্রসঙ্গত, গরু পাচার মামলায় এর আগে একাধিক বার সুকন্যাকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। তাঁর নামে কোটি কোটি টাকার সম্পত্তির হদিস পেয়েছে এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এ বার আর্থিক লেনদেনের বিষয়ে জানতে অনুব্রতের মেয়েকে তলব করেছে ইডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE