Advertisement
০২ মার্চ ২০২৪
Jagdeep dhakhar

The Kashmir Files: ‘কাশ্মীর ফাইল্‌স’ দেখতে মুখিয়ে আছি, সত্যি ঘটনা সকলের জানা উচিত, বললেন রাজ্যপাল ধনখড়

বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য কাশ্মীর ফাইল্‌স’ ছবিকে করমুক্ত ঘোষণা করেছে বিজেপিশাসিত রাজ্যগুলির সরকার। ছবিটির ভূয়সী প্রশংসা করেন প্রধানমন্ত্রী।

নির্বাচনের পরবর্তী অবস্থা খতিয়ে দেখতে উত্তরবঙ্গ সফরে রাজ্যপাল জগদীপ ধনকড়।

নির্বাচনের পরবর্তী অবস্থা খতিয়ে দেখতে উত্তরবঙ্গ সফরে রাজ্যপাল জগদীপ ধনকড়।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১৬ মার্চ ২০২২ ১৫:০৬
Share: Save:

নির্বাচনের পরবর্তী অবস্থা খতিয়ে দেখতে উত্তরবঙ্গ সফরে রাজ্যপাল জগদীপ ধনকড়। বুধবার বাগডোগরা বিমানবন্দরে নেমে সাংবাদিকদের ‘দ্য কাশ্মীর ফাইল্‌স’ সংক্রান্ত প্রশ্নে তিনি বলেন, ‘‘আপনাদের অনেকের মতোই আমিও কাশ্মীর ফাইল্‌স দেখার জন্য মুখিয়ে আছি। যে সময়ের ঘটনা তুলে ধরা হয়েছে, আমি সংসদ সদস্য ছিলাম। সেই সময় আমার কাশ্মীর যাওয়ারও সুযোগ হয়েছিল। ছবিতে সত্যিটা তুলে ধরা হয়েছে।’’

অন্য দিকে নির্বাচনে অশান্তি নিয়ে রাজ্যপাল জানান, পশ্চিমবঙ্গ ছাড়াও আরও পাঁচ জায়গায় নির্বাচন হয়েছে, কিন্তু কোথায়ওই বাংলার মত নির্বাচনের আগে ও পরে কোনও অশান্তি হয়নি।

এ নিয়ে রিপোর্ট তলব করবেন বলেও জানিয়েছেন তিনি।

বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য কাশ্মীর ফাইল্‌স’ ছবিকে করমুক্ত ঘোষণা করেছে দেশের বিজেপিশাসিত বিভিন্ন রাজ্যের সরকার। অসমে এই ছবি দেখতে যাওয়ার জন্য সরকারি কর্মীদের অর্ধ দিবস ছুটিও ঘোষণা করেছে হিমন্ত বিশ্বশর্মার সরকার। মধ্যপ্রদেশে পুলিশ কর্মীরা এই ছবি দেখতে গেলে তাঁদের বিশেষ ছুটি মঞ্জুর করা হবে বলে জানিয়েছে শিবরাজ সরকার। ছবিটি দেখে ভূয়সী প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE