Advertisement
২৫ এপ্রিল ২০২৪
AITC

TMC: বিলকিস বানোর ঘটনার প্রতিবাদে দু’দিনের প্রতিবাদ ধর্নায় বসছে তৃণমূল

দিন কয়েক আগেই নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যবৃদ্ধি-সহ একঝাঁক ইস্যুতে অর্থ প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যর নেতৃত্বে এক প্রতিবাদ মিছিল হয়েছিল।

মমতার নির্দেশে ধর্না অবস্থানে মহিলা তৃণমূল।

মমতার নির্দেশে ধর্না অবস্থানে মহিলা তৃণমূল। প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ২০:০১
Share: Save:

সোমবার তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের মঞ্চ থেকেই নেত্রী নির্দেশ দিয়েছিলেন ধর্না অবস্থান করার। নির্দেশ মতোই কাজ। আগামী ৬ ও ৭ সেপ্টেম্বর ধর্মতলার গাঁধী মূর্তির পাদদেশে ধর্নায় বসবে মহিলা তৃণমূল কংগ্রেস। বিলকিস বানোর ঘটনায় আগেই প্রতিবাদ জানিয়েছিল তৃণমূল। এ বার দলনেত্রীর নির্দেশ পেয়েই সরাসরি ধর্নায় নামার কথা ঘোষণা করেছে মহিলা তৃণমূল। দিন কয়েক আগেই নিত্য প্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধি-সহ একঝাঁক ইস্যুতে অর্থ প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যর নেতৃত্বে এক প্রতিবাদ মিছিলে শামিল হয়েছিলেন।

আর সোমবার মুখ্যমন্ত্রী সভামঞ্চ থেকেই চন্দ্রিমার নাম করে বিলকিস ইস্যুতে প্রতিবাদে নামার নির্দেশ দেন। সেই মতো ৬ ও ৭ তারিখে ৪৮ ঘণ্টার ধর্না কর্মসূচি নেওয়া হয়েছে। সূত্রের খবর, সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহের পর থেকে দীপাবলি উৎসব পর্যন্ত আর কোনও রাজনৈতিক কর্মসূচি নেবে না দল। তাই তড়িঘড়ি এই কর্মসূচি নেওয়া হল বলেই মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AITC TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE