Advertisement
১৫ জুলাই ২০২৪
Jharkhand gang

নদিয়ায় হদিস ঝাড়খণ্ড গ্যাংয়ের! ডাকাতি এবং পাচারচক্রের পাণ্ডা-সহ পুলিশের জালে তিন

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত সোমবার রাতে ধুবুলিয়ার একটি সমবায়ে সমিতিতে ডাকাতির চেষ্টা করে কয়েক জন দুষ্কৃতী। সেই সূত্র ধরেই খোঁজ মিলেছে ঝাড়খণ্ড গ্যাংয়ের।

ধুবুলিয়ায় পুলিশের জালে ঝাড়খণ্ড গ্যাং।

ধুবুলিয়ায় পুলিশের জালে ঝাড়খণ্ড গ্যাং। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১৭:৫৫
Share: Save:

বুধবার রাতে নদিয়ার বারনিয়া থেকে চুরি ও গাড়িপাচার চক্রের মূল পান্ডা-সহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানাল পুলিশ। ধৃতেরা হলেন বিকাশ মণ্ডল, হেমন্ত কাপাসিয়া, হরিদাস সরকার। এদের মধ্যে বিকাশ ঝাড়খণ্ডের বাসিন্দা। অন্য দু’জন নদিয়া জেলার।‌ আজ বৃহস্পতিবার ধৃতদের কৃষ্ণনগর জেলা আদালতে পেশ করা হলে বিচারক পুলিশি হেফাজতের নির্দেশ দেন। ঝাড়খণ্ড থেকে বিকাশ গোটা গ্যাং পরিচালনা করতেন বলে পুলিশের দাবি।‌

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত সোমবার রাতে ধুবুলিয়ার একটি সমবায়ে সমিতিতে ডাকাতির চেষ্টা করে কয়েকজন দুষ্কৃতী। রাতের অন্ধকারে তালা ভেঙে সমবায়ের লক্ষাধিক টাকার হাতানোর চেষ্টা করে তারা।‌ যদিও তাতে শেষ পর্যন্ত ব্যর্থ হয় দুষ্কৃতিরা। খালি হাতেই ফিরতে হয়েছিল তাদের।

কিন্তু সেই ঘটনার পরই নড়েচড়ে বসে পুলিশ। ঘটনার তদন্ত নেমে বুধবার রাতে ঝাড়খণ্ড গ্যাংয়ের তিন সদস্যকে পাকড়াও করে ধুবুলিয়া থানার পুলিশ। ধৃতদের পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে। কারণ আরও বেশ কয়েকজন ঘটনার সঙ্গে জড়িত বলে তদন্তকারীরা মনে করছেন। তাদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।‌ চুরি-ডাকাতির পাশাপাশি ধুবুলিয়া থানা এলাকায় বেশ কয়েকটি গাড়ি চুরির ঘটনায় এই গ্যাংয়ের যোগ পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

কৃষ্ণনগর পুলিস জেলার পুলিশ সুপার ঈশানী পাল বলেন, ‘‘একটি চুরির চেষ্টার ঘটনায় ধুবুলিয়ায় থানা তদন্ত চালাতে গিয়ে তিন জনকে গ্রেপ্তার করে। ঘটনার ৪৮ ঘন্টার মধ্যেই দুষ্কৃতীরা ধরা পড়েছে। ধৃতদের সঙ্গে বেশ কয়েকটি গাড়ি চুরির ঘটনারও যোগ পাওয়া গিয়েছে। পুরো বিষয়টি তদন্ত করা দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE