Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tripura

Tripura: মঞ্চ ভেঙে দেওয়ার অভিযোগ, তৃণমূলের সভা বাতিল করে দিতে হল ত্রিপুরায়

রাজ্যের আবাসন ও পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিমের সভামঞ্চ ভেঙে দেওয়া হয়। মঞ্চে উঠে সবে বক্তৃতা শুরু করেছিলেন ফিরহাদ।

রাজ্যের আবাসন ও পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম।

রাজ্যের আবাসন ও পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২১ ১৮:৪১
Share: Save:

ত্রিপুরায় তৃণমূলের রাজনৈতিক কর্মসূচি ‘ভণ্ডুল’ করতে তাদের মঞ্চ ভেঙে দেওয়ার অভিযোগ উঠল বিজেপি-র বিরুদ্ধে। এর জেরে শনিবার আসন্ন পুরভোটের প্রচারসভা বাতিল করে দিতে হল তৃণমূলকে।

সোমবার ত্রিপুরা সফরের কর্মসূচি রয়েছে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। তার আগে শনিবার একের পর এক ঘটনায় উত্তেজনা ছড়াল ত্রিপুরায়। শনিবার সন্ধ্যায় প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা অধুনা তৃণমূল নেতা বাবুল সুপ্রিয়ের অভিযোগ ছিল, তাঁকে লক্ষ্য করে পাথর ছুড়েছে বিজেপি-র লোকজন। আগরতলার ইন্দ্রনগরেও তৃণমূল এবং বিজেপি-র সংঘর্ষের অভিযোগ উঠেছে। এর পরেই সোনামুড়ায় তৃণমূলের ভোটপ্রচারের সভামঞ্চ ভেঙে দেওয়ার অভিযোগ।

আসন্ন পুরভোটের প্রচারে তৃণমূলের একাধিক নেতা-নেত্রী ত্রিপুরা পৌঁছেছেন। ফিরহাদ হাকিম, বাবুল সুপ্রিয় বা সায়নী ঘোষের মতো তৃণমূলের নেতা-নেত্রীরা ওই রাজ্যে পুরভোটের প্রচার করছিলেন। শনিবার তেমনই একটি প্রচারসভায় যাওয়ার পথে প্রথমে বাবুল সুপ্রিয় বিজেপি-র হাতে আক্রান্ত হন বলে অভিযোগ। আরও অভিযোগ, রাজ্যের আবাসন ও পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিমের সভামঞ্চ ভেঙে দেওয়া হয়। মঞ্চে উঠে সবে বক্তৃতা শুরু করেছিলেন ফিরহাদ। তিনি বলেন, ‘‘ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব আসলে কুয়োর ব্যাঙ। যিনি কুয়োকেই পৃথিবী হিসাবে বিশ্বাস করেন। তবে কুয়োটাই পৃথিবী নয়।’’ এর পরেই সভামঞ্চের আলো নিভিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। গন্ডগোল শুরু হওয়ায় শেষ পর্যন্ত সভা বাতিল করে দিতে হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tripura
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE