Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Raj Chakraborty

Raj Chakrabarty: ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তীর উপর হামলার অভিযোগ, আহত ছয়

স্থানীয় মানুষরা জানিয়েছেন, ব্যারাকপুর স্টেশনের ১ নম্বর প্ল্যাটফর্ম সংলগ্ন একটি হনুমান মন্দির নিয়ে নানারকম সমস্যা চলছে দীর্ঘদিন ধরে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২১ ২০:২০
Share: Save:

ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তীর উপর হামলার অভিযোগ। ইতিমধ্যে ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছ’জনকে গ্রেফতার করেছে পুলিশ। তৃণমূলের অভিযোগ, ঘটনায় দলের বেশ কয়েকজন আহত হয়েছেন। এঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে কলকাতার একটি নার্সিং হোমে ভর্তি করানো হয়েছে।
তৃণমূলের ব্যারাকপুর জেলার যুব সহ-সভাপতি জয়দীপ দাস বলেছেন, ‘‘স্থানীয় হনুমান মন্দির নিয়ে একটি সমস্যা চলছিল। রবিবার সেটি মেটাতে এসেছিলেন বিধায়ক। সেই সময়ে বাইরে জড়ো হয় বেশ কিছু দুষ্কৃতী।’’

রবিবারের বৈঠকে রাজ ছাড়াও উপস্থিত ছিলেন ব্যারাকপুরের পুর-প্রশাসক উত্তম দাস-সহ জেলার শীর্ষস্তরের তৃণমূল নেতৃত্ব। জয়দীপের অভিযোগ, ‘‘বৈঠক চলাকালীন প্রায় ৩০ জন হামলা চালায়। আমাদের কর্মীদের নানারকম অস্ত্রশস্ত্র দিয়ে মারধর করা হয়। ছ’জন গুরুতর আহত হন। তবে এই দুষ্কৃতীদের রাজনৈতিক পরিচয় আছে কি না, তা আমরা বলতে পারছি না।’’

স্থানীয় মানুষরা জানিয়েছেন, ব্যারাকপুর স্টেশনের ১ নম্বর প্ল্যাটফর্ম সংলগ্ন একটি হনুমান মন্দির নিয়ে নানারকম সমস্যা চলছে দীর্ঘদিন ধরে। এই নিয়েই বিধায়কের উপস্থিতিতে বৈঠক করা হচ্ছিল। ঘটনার পর তৃণমূলের তরফে টিটাগড় থানায় অভিযোগ দায়ের করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raj Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE