Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Hiran Chatterjee

‘ছবি ১০০ শতাংশ সত্যি, হিরণ তৃণমূলে আসার জন্য ছটফট করছে’, পাল্টা দাবি তৃণমূল নেতা অজিতের

বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের দাবি উড়িয়ে দিয়েছেন পশ্চিম মেদিনীপুরের তৃণমূল নেতা অজিত মাইতি। হিরণ বিজেপি ছাড়ার জন্য ‘ছটফট করছে’ বলে পাল্টা দাবি করেছেন তিনি।

বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের দাবি খারিজ করে দিলেন তৃণমূল নেতা অজিত মাইতি।

বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের দাবি খারিজ করে দিলেন তৃণমূল নেতা অজিত মাইতি। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৬:৪৭
Share: Save:

তাঁর সঙ্গে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরে গিয়েছিলেন খড়্গপুর সদরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। যে ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে তা ‘১০০ শতাংশ সত্যি’। হিরণ পর্বে পাল্টা দাবি করলেন তৃণমূলের পশ্চিম মেদিনীপুর জেলার কোঅর্ডিনেটর অজিত মাইতি। বিজেপি বিধায়ক তৃণমূলে ফেরার জন্য ‘ছটফট’ করছেন বলেও দাবি করেছেন তিনি।

বিজেপি ছেড়ে হিরণের তৃণমূলে যোগদানের জল্পনা ক্রমশই ডালপালা মেলছিল। এই আবহে শুক্রবার রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। ঘটনাচক্রে, পর দিনই সাংবাদিক বৈঠক করে হিরণ জানিয়ে দেন, তিনি বিজেপিতে ছিলেন, বিজেপিতেই থাকবেন। অজিতের সঙ্গে তাঁর যে ছবি সমাজমাধ্যমে ঘুরছে, তা বিকৃত করা হয়েছে বলেও অভিযোগ করেন হিরণ। বিজেপি বিধায়ক পাল্টা দাবি করেন, তৃণমূল নেতাদের একাংশ তাঁদের সঙ্গে যোগাযোগ রাখছেন দলবদল করার উদ্দেশ্যে। এই প্রসঙ্গে অজিতের দাবি, ‘‘ও আমার সঙ্গে অভিষেকের দফতরে গিয়েছিল। এতে কোনও ভুল নেই। যে ছবিটি প্রকাশ পেয়েছে তা ১০০ শতাংশ সত্যি। তাতেও কোনও ভুল নেই।’’

অজিতের দাবি, তৃণমূল নেতৃত্ব হিরণকে ‘অপেক্ষা করা’র বার্তা দিয়েছেন। এ নিয়ে অজিত বলেন, ‘‘ওকে বলা হয়েছে, এখন তোমাকে অপেক্ষা করতে হবে। ও তো আমাদের কাছে আত্মসমর্পণ করেছিল। এখন ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছে ও।’’ হিরণ তৃণমূলে ফেরার চেষ্টা করবে বলে আত্মবিশ্বাসী অজিত। তাঁর কথায়, ‘‘আমি আজও জোর দিয়ে বলতে পারি, ও আমাদের দলে আবার আসার চেষ্টা করবে। কারণ ও তৃণমূলে আসার জন্য ছটফট করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hiran Chatterjee TMC BJP Kharagpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE