Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Post Poll Violence

তৃণমূল বিধায়ক অদিতি মুন্সীর স্বামী দেবরাজকে সিবিআই-তলব, মঙ্গলবারেই হাজিরার নির্দেশ

‘ভোট-পরবর্তী হিংসা’য় বিধাননগরের তৃণমূল কাউন্সিলর ও মেয়র পারিষদ দেবরাজ চক্রবর্তীকে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে (যেখানে সিবিআইয়ের দফতর রয়েছে) হাজিরা দিতে বলা হয়েছে। 

অদিতি মুন্সী ও  দেবরাজ চক্রবর্তী।

অদিতি মুন্সী ও দেবরাজ চক্রবর্তী। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ০৮:২৩
Share: Save:

‘ভোট-পরবর্তী হিংসা’ মামলায় রাজারহাট-গোপালপুর কেন্দ্রের তৃণমূল বিধায়ক অদিতি মুন্সীর স্বামী দেবরাজ চক্রবর্তীকে তলব করল সিবিআই। সূত্রের খবর, মঙ্গলবার সকাল ১১টা নাগাদ বিধাননগরের তৃণমূল কাউন্সিলর ও মেয়র পারিষদকে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে (যেখানে সিবিআইয়ের দফতর রয়েছে) হাজিরা দিতে বলা হয়েছে।

জানা গিয়েছে, ‘ভোট-পরবর্তী হিংসায়’ প্রসেনজিৎ দাস নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ ওঠে। বাড়ির বাইরে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছিল। তিনি বিজেপি কর্মী ছিলেন বলে দাবি করা হয়েছে। এই ঘটনায় অভিযোগ দায়ের করা হয়। ২০২২ সালে তদন্তভার যায় সিবিআইয়ের হাতে। এই ঘটনার তদন্তে জিজ্ঞাসাবাদ করতেই মঙ্গলবার দেবরাজকে ডেকে পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

সূত্রের খবর, এই ঘটনায় এফআইআরে নাম ছিল না দেবরাজের। তবে সূত্রের দাবি, পরে তদন্তে তাঁর নাম উঠে আসে। সে কারণেই তৃণমূলের ওই যুব নেতাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে সূত্রের খবর।

প্রসঙ্গত, ২০২১ সালে বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পর থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্তে অশান্তির খবর ছড়ায়। বিভিন্ন রাজনৈতিক দলের কর্মীদের হত্যার অভিযোগ ওঠে। যা ঘিরে তোলপাড় হয় রাজ্য রাজনীতি। ‘ভোট-পরবর্তী হিংসা’ মামলায় নাম জড়িয়েছে বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের। বর্তমানে গরু পাচার-কাণ্ডে জেলবন্দি কেষ্ট। মঙ্গলবার অনুব্রতের বিরুদ্ধে ‘ভোট-পরবর্তী হিংসা’ মামলায় শুনানি রয়েছে সুপ্রিম কোর্টে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Post Poll Violence Aditi Munshi TMC CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE