Advertisement
০৭ মে ২০২৪
Andal Airport

Andal Airport: ‘মা’ উড়ালপুলের পর অন্ডাল বিমানবন্দর বিজ্ঞাপনে ‘চুরি’! বিজেপি-কে ফের খোঁচা তৃণমূলের

অভিযোগ, বিজেপিশাসিত উত্তরাখণ্ডে প্রস্তাবিত বিমানবন্দরের ছবি হিসাবে অসামরিক বিমান পরিবহণ মন্ত্রক টুইটারে যা দেখিয়েছে, তা আসলে পশ্চিমবঙ্গের।

ছবি: টুইটার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২১ ১৬:১২
Share: Save:

মা উড়ালপুলের পর এ বার বিজেপি-র বিরুদ্ধে অন্ডাল বিমানবন্দরের ছবি ‘চুরি’র অভিযোগ করল তৃণমূল। জোড়াফুল শিবিরের অভিযোগ, বিজেপিশাসিত উত্তরাখণ্ডে প্রস্তাবিত একটি বিমানবন্দরের ছবি হিসাবে অসামরিক বিমান পরিবহণ মন্ত্রক টুইটারে যা দেখিয়েছে, তা আসলে এ রাজ্যের। অন্ডালের কাজী নজরুল ইসলাম বিমানবন্দরের ছবিই ব্যবহার করা হয়েছে ওই প্রচারমূলক টুইটে। এ নিয়ে বিজেপি-কে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল।

শনিবার নিজেদের টুইটার অ্যাকাউন্টে বিজেপি-কে ট্যাগ করে কটাক্ষ করেছে ত়ৃণমূল। তাতে ওই বিমানবন্দরের ছবি-সহ তৃণমূলের খোঁচা, ‘প্রথমে মা উ়ড়ালপুল, তার পর কাজী নজরুল ইসলাম (দুর্গাপুর) বিমানবন্দর! আমাদের পরিকাঠামো ও উন্নয়নকে নিজেদের বলে দাবি করে লাভ নেই। আসল উন্নয়নের পাঠ দিতে পারলে আমরা যারপরনাই খুশি হব!’

এই প্রতিবেদন প্রকাশিত হওয়ার সময় পর্যন্ত এ নিয়ে গেরুয়া শিবিরের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। প্রসঙ্গত, চলতি বছরের সেপ্টেম্বরে ছবি-বিতর্কে জড়িয়েছিল যোগী আদিত্যনাথের সরকার। বিজেপিশাসিত উত্তরপ্রদেশে উন্নয়নের বিপুল আয়োজন নিয়ে ফলাও করে বিজ্ঞাপনে ধরা পড়েছিল এ রাজ্যের মা উড়ালপুলের ছবি। সে সময়ও তা নিয়ে বিজেপি-কে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল। এ রাজ্যের উন্নয়নের ছবি চুরিরও অভিযোগ করেছিল জোড়াফুল শিবির। যদিও ছবি-বিতর্কে নিজেদের ভুল স্বীকার করে দায় নেয় ওই প্রচারের দায়িত্বে থাকা বিজ্ঞাপন সংস্থা। তবে তার আগে তৃণমূলের খোঁচা থেকে রেহাই পায়নি বিজেপি। মাস দুয়েক পরেও ফের ‘ছবি চুরি’র অভিযোগ বিজেপি-র বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Andal Airport Uttarakhand TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE