Advertisement
২৫ এপ্রিল ২০২৪
AITC

TMC: মুর্শিদাবাদের তিন সাংগঠনিক জেলার পদাধিকারীদের নাম ঘোষণা করল তৃণমূল

সম্প্রতি মুর্শিদাবাদ জেলা তৃণমূল নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক। ওইদিনই ব্লক কমিটির ঘোষণার কথা জানিয়ে দেওয়া হয়।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ২০:০৩
Share: Save:

পঞ্চায়েত ভোটকে মাথায় রেখে ঘর গোছানোর পালা চলছে তৃণমূলে। সেই অধ্যায়ে বুধবার সন্ধ্যায় মুর্শিদাবাদ, বহরমপুর ও জঙ্গিপুর সাংগঠনিক জেলা তৃণমূল নেতৃত্বের ব্লক স্তরের পদাধিকারীদের নাম ঘোষণা করে দিল। সম্প্রতি ক্যামাক স্ট্রিটের অফিসে মুর্শিদাবাদ জেলা তৃণমূল নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই দিনই ব্লক স্তরের পদাধিকারীদের নাম শীঘ্রই ঘোষণা করার কথা জানিয়েছিলেন তিনি। সেই মতো বুধবার ঘোষণা করা হল।

ব্লক সভাপতির পাশাপাশি, সহ-সভাপতি, ব্লক যুবর সভাপতি, ব্লকের মহিলা সংগঠনের সভাপতি ও শ্রমিক সংগঠনের সভাপতিদের নাম ঘোষণা করা হয়েছে। মুর্শিদাবাদ জেলা তৃণমূলের এক নেতার কথায়, ‘‘বৈঠকেই অভিষেক আমাদের জানিয়েছিলেন, ব্লক কমিটি শীঘ্রই ঘোষণা হয়ে যাবে। আর সেই ঘোষণার সঙ্গে সঙ্গেই পঞ্চায়েত ভোটের প্রস্তুতি শুরু হয়ে যাবে। সেই মতো আগামিকাল দায়িত্ব বুঝে নেওয়ার পরেই সেই প্রস্তুতিও শুরু করে দেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AITC TMC Murshidabad TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE