Advertisement
০২ মার্চ ২০২৪
Arms

কলকাতায় অপরাধ করে জেলায় গা ঢাকা! বারুইপুর থেকে যুবককে অস্ত্র-সহ গ্রেফতার করল পুলিশ

শাহজামাল মণ্ডল ওরফে কাজল বারুইপুরের মল্লিকপুরের বাসিন্দা। তাঁকে বাইপাস এলাকা থেকে গ্রেফতার করেছে বারুইপুর থানার পুলিশ। তাঁর কাছে মিলেছে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ।

Two men arrested allegedly with arms from Murshidabad and South 24 Parganas

পুলিশের জালে দুষ্কৃতী। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১৯:৩৬
Share: Save:

কলকাতা-সহ লাগোয়া এলাকায় বিভিন্ন অপরাধমুলক কাজকর্ম করে জেলায় গা ঢাকা দিত যুবক। অভিযুক্তকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার করেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার পুলিশ। পাশাপাশি, আগ্নেয়াস্ত্র-সহ এক যুবক গ্রেফতার হয়েছে মুর্শিদাবাদেও।

শাহজামাল মণ্ডল ওরফে কাজল বারুইপুরের মল্লিকপুর এলাকার বাসিন্দা। শুক্রবার রাতে তাঁকে বাইপাস এলাকা থেকে গ্রেফতার করেছে বারুইপুর থানার পুলিশ। তাঁর কাছে মিলেছে ১টি আগ্নেয়াস্ত্র এবং ২ রাউন্ড কার্তুজ। ওই অস্ত্রটি বিহারের মুঙ্গের থেকে আমদানি করা হয়েছিল বলে প্রাথমিক ভাবে মনে করছেন তদন্তকারীরা। কী ভাবে ওই অস্ত্র তাঁর কাছে এল তাও খতিয়ে দেখা হচ্ছেশ। ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করেছে পুলিশ। অভিযোগ, কাজল কলকাতা লাগোয়া এলাকায় চুরি, ছিনতাই-সহ একাধিক অপরাধ করে গা ঢাকা দিত দক্ষিণ চব্বিশ পরগনার বিভিন্ন জায়গায়। বারুইপুর, নরেন্দ্রপুর থানা-সহ কলকাতা পুলিশের পাটুলি, আনন্দপুর, তিলজলা, কসবা ইত্যাদি থানায় কাজলের বিরুদ্ধে নামে একাধিক মামলা আছে বলেও পুলিশ সূত্রে জানতে পারা গিছে। এর আগেও তাঁকে গ্রেফতার করে পুলিশ।

শুক্রবার রাতে মুর্শিদাবাদের দৌলতাবাদ থানার ছয়ঘরি কদবেলতলা এলাকায় একটি পাইপগান এবং ২ রাউন্ড গুলি-সহ এক যুবককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম সাদের শেখ। তিনি ইসলামপুর থানার মল্লিকপাড়ার বাসিন্দা। শনিবার বহরমপুর জেলা আদালতে হাজির করানো হয় ওই যুবককে। বিচারক তাঁকে ৫ দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE