Advertisement
২২ জুলাই ২০২৪
Arrest

এক কোটি টাকার মাদক উদ্ধার! কলকাতার উপকণ্ঠে গ্রেফতার দুই অভিযুক্ত

শুধুমাত্র মাদক নয়, তার সঙ্গে পাওয়া গিয়েছে দু’লক্ষ নগদ টাকা এবং দু’টি মোবাইল ফোন। ফোন দু’টি বাজেয়াপ্ত করেছে ডানকুনি পুলিশ।

accused in drug case Dankuni

হোটেল থেকে গ্রেফতার দুই অভিযুক্ত। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডানকুনি শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১২:১২
Share: Save:

এক কোটি টাকার মাদক-সহ দুই যুবককে গ্রেফতার করল পুলিশ। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে দুর্গাপুর এক্সপ্রেসওয়ে সংলগ্ন ডানকুনি বাউন্ড সার্ভিস রোডে। এলাকার একটি হোটেল থেকে রাজ্য এসটিএফ-এর (স্পেশাল টাস্ক ফোর্স) হাতে মাদক-সহ ধরা পড়েন দুই অভিযুক্ত। অভিযুক্তদের নাম প্রসেনজিৎ সরকার এবং ননীগোপাল বিশ্বাস। উত্তর ২৪ পরগনা জেলার দত্তপুকুরের বাসিন্দা ২৮ বছর বয়সি প্রসেনজিৎ। ৩০ বছরের ননীগোপালের বাড়ি বীরভূম জেলার খোইরাশোল এলাকায়।

বুধবার সন্ধ্যায় গোপন সূত্রে খবর পেয়ে ডানকুনি বাউন্ড সার্ভিস রোডের একটি হোটেলে অভিযান চালায় স্পেশাল টাস্ক ফোর্সের একটি দল। প্রসেনজিৎ এবং ননীগোপালকে ওই হোটেল থেকে গ্রেফতার করে পুলিশ।

তল্লাশি করে তাঁদের কাছ থেকে এক কোটি টাকা মূল্যের নিষিদ্ধ মাদক উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে খবর, ১ কিলোগ্রাম ২৩ গ্রাম ওজনের একটি প্লাস্টিকে মোড়া প্যাকেট উদ্ধার করে তারা। ওই প্যাকেটের ভিতর থেকে এক কোটি টাকা বাজার মূল্যের হেরোইন রয়েছে বলে জানায় পুলিশ।

শুধুমাত্র মাদক নয়, তার সঙ্গে পাওয়া গিয়েছে দু’লক্ষ নগদ টাকা এবং দু’টি মোবাইল ফোন। ফোন দু’টি বাজেয়াপ্ত করেছে ডানকুনি থানার পুলিশ। নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস অ্যাক্ট অনুযায়ী, দু’জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁদের সঙ্গে অন্য কারও মাদক পাচারের যোগ রয়েছে কি না তা খতিয়ে দেখার জন্য তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drug Heroin Special Task Force
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE