Advertisement
১০ মে ২০২৪
Jagdeep Dhankhar

Jagdeep Dhankhar: পুজোর মরসুমে উত্তরবঙ্গ সফরে রাজ্যপাল ধনখড়, থাকবেন দু’সপ্তাহ

জুন মাসে রাজ্যে ভোট পরবর্তী হিংসা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি দেখতে এক সপ্তাহ ধরে উত্তরবঙ্গ সফর করেছিলেন রাজ্যপাল।

গ্রাফিক: সনৎ সিংহ।

গ্রাফিক: সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২১ ২২:১০
Share: Save:

পুজোর মরসুমে তাঁর গন্তব্য উত্তরবঙ্গ। মঙ্গলবার উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। রাজভবন সূত্রে খবর, সেখানে দু’সপ্তাহ থাকবেন তিনি। পরিদর্শন করবেন একাধিক এলাকা।

রাজ্যপাল নিজেও সোমবার টুইটারে তাঁর উত্তরবঙ্গ সফরের কথা জানিয়েছেন। লিখেছেন, ‘পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড় দু’সপ্তাহের সফরে উত্তরবঙ্গে যাচ্ছেন। আগামীকাল (মঙ্গলবার) সকাল সাড়ে ১০টায় তিনি উত্তরবঙ্গে পৌঁছবেন।’

প্রসঙ্গত, জুন মাসে রাজ্যে ভোট পরবর্তী হিংসা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি দেখতে এক সপ্তাহ ধরে উত্তরবঙ্গ সফর করেছিলেন রাজ্যপাল। তাঁর এ বারের উত্তরবঙ্গ সফরসূচি দু’সপ্তাহের।

সম্প্রতি রাজ্যের আমলাদের তলব করা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সঙ্ঘাতে জড়িয়েছেন রাজ্যপাল। করোনা সংক্রান্ত তথ্য জানার জন্য গত সপ্তাহে মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদীকে ডেকে পাঠিয়েছিলেন রাজ্যপাল। তাঁর ওই তলব না মানলে মুখ্যসচিবের উপরেই দায় চাপবে বলে হুঁশিয়ারিও দিয়েছিলেন তিনি। কিন্তু শুক্রবার মুখ্যমন্ত্রী সেই চিঠির সরাসরি উত্তর দিয়ে ধনখড়কে মনে করিয়ে দিয়েছেন, রাজ্যপাল এমন কাজ করতে পারেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE