Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
West Bengal Govt

বড়দিনে বড় আনন্দ রাজ্যে, ছুটি বাড়ানোর ঘোষণা নবান্নের, মিলবে টানা বেড়ানোর সুযোগ

২৪ এবং ২৫ ডিসেম্বর শনি এবং রবিবার পড়ায় এমনিতেই দু’দিন ছুটি পেতেন রাজ্য সরকারি কর্মচারীরা। রাজ্য সরকার ২৬ ডিসেম্বর ছুটি ঘোষণা করায় টানা তিন দিন ছুটি মিলতে চলেছে।

টানা তিন দিন ছুটি পেতে চলেছেন রাজ্য সরকারি কর্মচারীরা।

টানা তিন দিন ছুটি পেতে চলেছেন রাজ্য সরকারি কর্মচারীরা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১৪:৩১
Share: Save:

বড়দিনে টানা তিন দিন ছুটি পেতে চলেছেন রাজ্য সরকারি কর্মচারীরা। এ বছর ২৫ ডিসেম্বর পড়েছে রবিবার। সে দিন এমনিতেই ছুটি। তার আগের দিন ২৪ ডিসেম্বরও শনিবার হওয়ার কারণে বন্ধ থাকবে রাজ্যের অধিকাংশ সরকারি প্রতিষ্ঠান। এ বার এই জোড়া ছুটির সঙ্গেই ফাউ হিসাবে ঘোষিত হল আর একটি ছুটি। রাজ্য সরকারের তরফে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ২৬ ডিসেম্বর (সোমবার)-ও ছুটি থাকবে রাজ্যে। অর্থাৎ, ২৪ থেকে ২৬ ডিসেম্বর পর্যন্ত টানা ৩ দিনের ছুটি পেতে চলেছেন রাজ্য সরকারি কর্মচারীরা।

Advertisement

গত মঙ্গলবার রাজ্যের অতিরিক্ত মুখ্যসচিবের স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে এই ছুটির কথা জানানো হয়েছে। জানানো হয়েছে, আপৎকালীন পরিষেবার সঙ্গে যুক্ত প্রতিষ্ঠানগুলি ছাড়া রাজ্য সরকারের নিয়ন্ত্রণাধীন, অধিকৃত, এমনকি সরকার পোষিত সব প্রতিষ্ঠান ২৬ ডিসেম্বর বন্ধ থাকবে।

বছর শেষের আগে উপরি ছুটি মেলায় খুশি রাজ্য সরকারি কর্মচারীদের বড় একটা অংশ। তাঁদের অনেকেই জানিয়েছেন টানা তিন দিন ছুটি মেলায় সপরিবারে কাছেপিঠে কোথাও ঘুরে আসা যাবে। ইতিমধ্যেই অনেকে বেড়ানোর পরিকল্পনাও সেরে ফেলেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.