Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Python

বাথরুমের ভিতরে ঘুরে বেড়াচ্ছে ১২ ফুটের পাইথন! শিউরে ওঠা ভিডিয়ো প্রকাশ্যে

বন দফতরের কর্মীরা প্রাথমিক ভাবে মনে করছেন, সাপটি কমোডের মধ্য দিয়েই বাথরুমে ঢুকেছে। এ রকম ঘটনা আগেও ঘটেছে। লোকালয়ে পাইথন হামেশাই ঢুকে পড়ছে খাবারের সন্ধানে।

বাথরুম থেকে উদ্ধার বিশালাকায় পাইথন। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

বাথরুম থেকে উদ্ধার বিশালাকায় পাইথন। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
ব্যাঙ্কক শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১৮:১২
Share: Save:

শৌচাগারে কমোডের মধ্যে, এমন ঘটনা মাঝেমধ্যেই শোনা যায়। শৌচকর্ম করতে গিয়ে পাইথনের কামড় খেয়েছেন, এমন ঘটনাও প্রকাশ্যে এসেছে। তবে এ বার এক মহিলার বাথরুমে ১২ ফুটের পাইথন ধরা পড়েছে। ঘটনাটি ইন্দোনেশিয়ার।

পাইথনের সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, কাচ দিয়ে ঘেরা একটি বাথরুম। সেখানে বাথটবের উপর ঘুরে বেড়াচ্ছে পাইথনটি। বাথটব টপকে সেটি ঘরে ঢোকার চেষ্টা করছিল। কিন্তু কাচ দিয়ে ঘেরা থাকায় সেটি ঘরে ঢুকতে পারেনি।

মহিলা বাথরুমে যেতে গিয়ে হঠাৎই কিছু একটা নড়াচড়া করতে দেখেন। উঁকি মারতেই আঁতকে ওঠেন। তিনি দেখেন একটি পাইথন বাথটবের উপরে ওঠার চেষ্টা করছে। সঙ্গে সঙ্গে তিনি বন দফতরে খবর দেন। বন দফতরের কর্মীরা এসে পাইথনটিকে উদ্ধার করে নিয়ে যায়।

বন দফতরের কর্মীরা প্রাথমিক ভাবে মনে করছেন, সাপটি কমোডের মধ্য দিয়েই বাথরুমে ঢুকেছে। এ রকম ঘটনা আগেও ঘটেছে। লোকালয়ে পাইথন হামেশাই ঢুকে পড়ছে খাবারের সন্ধানে। ফলে কখনও কখনও বাড়ির ভিতর থেকেও বিশালাকায় সাপ উদ্ধারের ঘটনা ঘটছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Python Indonesia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE