Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Death

ডেকে সাড়া না পেয়ে ছেলেকে খুঁজতে গেলেন মা, আঁতকে উঠলেন ভয়ঙ্কর দৃশ্য দেখে

২১ অক্টোবর, শুক্রবার ইংল্যান্ডের এসেক্সে গ্যারেজের দেওয়াল ভেঙে চাপা পড়ে মৃত্যু হয় ১২ বছর বয়সি এক শিশুর।

কী ভাবে ঘটল এই মর্মান্তিক ঘটনা?

কী ভাবে ঘটল এই মর্মান্তিক ঘটনা? —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১১:২০
Share: Save:

রান্নাঘরে রাতের খাবারের আয়োজন করছিলেন চারমেইন লি। রান্না শেষ হওয়ার কিছু ক্ষণ পর ছেলেকে ডাকলেন তিনি। খাবার পরিবেশন করবেন, দেরি হলে খাবার ঠান্ডা হয়ে যাবে যে! কিন্তু কোথায় ছেলে? তাঁর স্বামীই বা কোথায়? অনেক ক্ষণ ডাকাডাকি করার পর সাড়া না পাওয়ায় বাড়ির বাইরে গেলেন চারমেইন। চোখের সামনে তখন এক ভয়াবহ দৃশ্য। ইটের স্তূপের তলায় চাপা পড়ে রয়েছে তাঁর ছেলে এবং স্বামীর শরীর। ২১ অক্টোবর অর্থাৎ শুক্রবার রাতে ইংল্যান্ডের এসেক্সে এই ঘটনা ঘটে।

চারমেইনের ছেলে স্কট সোয়ালে ড্যানিয়েল স্টিভেনস। বয়স ১২ বছর। বাবার সঙ্গে বাড়ির লাগোয়া বাগান পরিচর্যা করছিল স্কট। ঠিক তখনই বাগানের গ্যারেজের দেওয়াল ভেঙে পড়ে তাদের উপর। টানা দু’ঘণ্টা তাঁরা ওই ধ্বংসস্তূপের তলায় চাপা পড়ে থাকেন। বাড়ির বাইরে হওয়ায় দেওয়াল ভাঙার আওয়াজ পাননি চারমেইন।

নৈশভোজের জন্য ডাক দিয়ে সাড়া না পেয়ে বাগানের দিকে এগিয়ে যান তিনি। ভয়াবহ দৃশ্য দেখে সঙ্গে সঙ্গে দমকলে খবর দেন। দমকলকর্মীরা এসে ধ্বংসস্তূপ থেকে বাবা এবং ছেলেকে উদ্ধার করেন। চারমেইনের স্বামী হাতে গুরুতর আঘাত পান। কিন্তু তাঁদের ছেলেকে বাঁচানো যায়নি। মৃত অবস্থায় পাওয়া যায় স্কটকে।

চারমেইন এবং তাঁর স্বামী দু’জনেই পুত্রশোকে কাতর। তাঁরা জানিয়েছেন, এই কঠিন সময়ে তাঁরা একা থাকতে চান, নিজেদের মতো থাকতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Essex England
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE