Advertisement
০৪ মে ২০২৪
Pakistan

পাকিস্তানে সেনা-জঙ্গি গুলির লড়াই, নিহত এক সেনা, খতম চার জঙ্গিও

পাকিস্তানে সেনা অভিযানে চার জঙ্গির মৃত্যু হয়েছে। শনিবার গভীর রাতে পুলিশ চৌকি লক্ষ্য করে হামলা চালায় জঙ্গিরা।

সেনা অভিযানে নিহত জঙ্গিরা পাকিস্তানি তালিবানি কিনা তা এখনও স্পষ্ট নয়।

সেনা অভিযানে নিহত জঙ্গিরা পাকিস্তানি তালিবানি কিনা তা এখনও স্পষ্ট নয়। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৭:০৭
Share: Save:

পাকিস্তানে সেনা অভিযানে ৪ জঙ্গি নিহত হয়েছে। সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে নিহত হয়েছে এক সৈনিকেরও। রবিবার পাক সেনার তরফে এ কথা জানানো হয়েছে।

পাক সেনা সূত্রে খবর, খাইবার পাখতুনখোয়া প্রদেশের বান্নুতে জানি খেল এলাকায় নিরাপত্তা বাহিনী ও বাসিন্দাদের নিশানা করেছিল জঙ্গিরা। গুলির লড়াইয়ে ৪ জঙ্গির মৃত্যু হয়েছে। তাদের কাছ থেকে প্রচুর পরিমাণে অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে।

শনিবার গভীর রাতে লাক্কি মারওয়াত এলাকায় পুলিশ চৌকি লক্ষ্য করে প্রথমে আক্রমণ চালায় জঙ্গিরা। হামলায় এক সেনার মৃত্যু হয়েছে। পাল্টা জবাবে মৃত্যু হয় এক জঙ্গির। পরে গুলির লড়াইয়ে আরও ৩ জঙ্গিকে খতম করা হয়েছে। অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর আনোয়ার শাহ জানিয়েছেন, শনিবার রাত ১২টা ১৫ মিনিটে শেহবাজ খেল চৌকিতে প্রায় ১৫ জন জঙ্গি হামলা চালায়।

কিছু দিন আগেই সন্ত্রাসবিরোধী কেন্দ্রে পাকিস্তানি তালিবানি বন্দিরা পুলিশের কাছ থেকে অস্ত্র ছিনিয়ে নিয়েছিলেন। সেই ঘটনার পর সেনা অভিযানে ৪ জঙ্গিকে খতম করা হল। তবে ওই ৪ জঙ্গি পাকিস্তানি তালিবানের কি না, তা এখনও স্পষ্ট হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan army international news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE