Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Accident

৬০০ টন পাথর নিয়ে ডুবে গেল জাহাজ! প্রাণ বাঁচাতে লাফ দিলেন কর্মীরা

একটি ছোট জাহাজের সঙ্গে অন্য একটি ছোট জাহাজের ধাক্কা লাগে। যার জেরে ডুবে গেল একটি ছোট জাহাজ। তবে কেউ হতাহত হননি।

জাহাজটিতে ৬০০ টন পাথর ছিল। দুর্ঘটনায় কেউ হতাহত হননি।

জাহাজটিতে ৬০০ টন পাথর ছিল। দুর্ঘটনায় কেউ হতাহত হননি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১৭:৩৭
Share: Save:

জাহাজের সঙ্গে ধাক্কা লেগে ডুবে গেল আর একটি জাহাজ। প্রাণে বাঁচাতে জাহাজটি থেকে লাফ দিলেন ১০ কর্মী। ঘটনাটি ঘটেছে বাংলাদেশের বাগেরহাটের মোংলা বন্দরের হাড়বাড়িয়া এলাকায়।

বাংলাদেশের সংবাদপত্র প্রথম আলো জানিয়েছে, বুধবার রাত ১২টা ১৫ মিনিট নাগাদ এক ছোট জাহাজের সঙ্গে অন্য একটি ছোট জাহাজের ধাক্কা লাগে। তার পরই একটি ছোট জাহাজ ডুবে যায়। ওই জাহাজটির নাম ‘এমভি মাস্টার দিদার’। প্রায় ৬০০ টন পাথর নিয়ে যাচ্ছিল জাহাজটি।

অভিযোগ উঠেছে, মেয়াদ উত্তীর্ণ হয়ে যাওয়ার পরও পণ্য পরিবহণে ওই ছোট জাহাজটি ব্যবহার করা হয়েছিল। মেয়াদ উত্তীর্ণ হওয়ার পরও কী ভাবে ওই জাহাজটি ব্যবহার করে পণ্য পরিবহণ করানো হচ্ছিল, তার ব্যাখ্যা চাইতে ওই জাহাজের ক্যাপ্টেনকে ডেকে পাঠিয়েছেন বন্দর কর্তৃপক্ষের হারবার মাস্টার ক্যাপ্টেন মহম্মদ শাহিন মজিদ।

যে জাহাজটির সঙ্গে ধাক্কা লেগেছিল, সেটির কোনও ক্ষতি হয়েছে কি না, তা জানা যায়নি। তবে এই ঘটনায় কারও প্রাণহানি হয়নি। জাহাজ ডুবে গেলেও মোংলা বন্দর এলাকায় নৌযান চলাচল বিঘ্নিত হয়নি বলে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Ship Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE