Advertisement
১৯ এপ্রিল ২০২৪
pakistan

বালুচিস্তানের হোটেলে বিস্ফোরণে নিহত ৪, অল্পের জন্য রক্ষা পেলেন চিনা রাষ্ট্রদূত

প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, আইইডি বিস্ফোরকের সাহায্যে এই বিস্ফোরণ ঘটানো হয়। যদিও কোনও জঙ্গি গোষ্ঠী এখনও বিস্ফোরণের দায় স্বীকার করেনি।

ছবি: রয়টার্স

সংবাদ সংস্থা
কোয়েটা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ০৮:১৫
Share: Save:

পাকিস্তানের বালুচিস্তান প্রদেশের কোয়েটায় বিলাসবহুল হোটেলে বিস্ফোরণ। বিস্ফোরণের সময় হোটেলে ছিল পাকিস্তানে চিনা দূতাবাসের একটি প্রতিনিধি দল। সেই দলের নেতৃত্বে রয়েছেন চিনের রাষ্ট্রদূতও। কিন্তু বিস্ফোরণের সময় তিনি হোটেলে ছিলেন না। একটি সভায় অংশ নিতে বাইরে থাকায় অল্পের জন্য তিনি রক্ষা পান তিনি। বুধবার বালুচিস্তানের কোয়েটা প্রদেশে এই বিস্ফোরণের ঘটনায় ৪ জনের মৃত্যুর খবর পাওয়া হিয়েছে, আহত হয়েছেন ১২ জন।

স্থানীয় পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, বুধবার হোটেলের গাড়ি রাখার জায়গায় এই বিস্ফোরণটি ঘটে। ঘটনায় ৪ জনের মৃত্যুর খবর স্বীকার করে নিয়েছেন পাক অভ্যন্তরীণ মন্ত্রী শেখ রশিদ আহমেদ। প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, আইইডি বিস্ফোরকের সাহায্যে এই বিস্ফোরণ ঘটানো হয়। যদিও কোনও জঙ্গি গোষ্ঠী এখনও বিস্ফোরণের দায় স্বীকার করেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pakistan Blast Balochistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE