Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Lahore

Lahore Blast: লাহৌরের আনারকলি বাজারে বিস্ফোরণ, নিহত অন্তত তিন, আহত ২৩

বোমা বিস্ফোরণের ফলে এই ঘটনা ঘটেছে বলে পুলিশ মনে করছে। তবে কোন ধরনের বোমা ব্যবহার করা হয়েছে, সে বিষয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ।

বিস্ফোরণ নিহত কমপক্ষে তিন ।

বিস্ফোরণ নিহত কমপক্ষে তিন । ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
লাহৌর শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ১৭:৪৫
Share: Save:

আবারও ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল লাহৌর। বৃহস্পতিবার লাহৌরের আনারকালি বাজার এলাকায় এই বিস্ফোরণটি ঘটে। এই বিস্ফোরণে কমপক্ষে তিন জন নিহত এবং ২৩ জন আহত হয়েছেন বলেও পুলিশ জানিয়েছে। নিহতের সংখ্যা বাড়তে পারে।

আহতদের মেয়ো হাসপাতালে ভর্তি করানো হয়েছে। মেয়ো হাসপাতালের মেডিক্যাল সুপারিনটেনডেন্টও নিশ্চিত করেছেন যে, বিস্ফোরণের ফলে তিন জন নিহত হয়েছেন। ২৩ জন আহত হয়েছেন এবং তাঁদের মধ্যে চার জনের অবস্থা গুরুতর।

বোমা বিস্ফোরণের ফলে এই ঘটনা ঘটেছে বলে পুলিশ মনে করছে। তবে কোন ধরনের বোমা ব্যবহার করা হয়েছে, সে বিষয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ।

পাকিস্তানের পঞ্জাব প্রদেশের মুখ্যমন্ত্রী উসমান বুজদার এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। অপরাধীদের খুঁজে দ্রুত আইনি ব্যবস্থা হবে বলেও তিনি জানিয়েছেন।

লাহৌর পুলিশের ডেপুটি কমিশনার জানান, দুপুর ১টা ৪৫ মিনিট নাগাদ এই বিস্ফোরণটি ঘটে। বিস্ফোরণের স্থল লাহৌরের ‘সেফ সিটি’ প্রকল্পের আওতায় পড়ে।

লাহৌর পুলিশের ডিআইজি (অপারেশন) মহম্মদ আবিদ খান বলেন, ‘‘ইতিমধ্যেই প্রাথমিক তদন্ত শুরু হয়েছে এবং কী ভাবে এই বিস্ফোরণ ঘটল তাও জানার চেষ্টা চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lahore Blast pakistan Dead injured IED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE