Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
Coronavirus in World

রোজ পাড়া-প্রতিবেশীদের নিয়ে চলছে পার্টি, ভিডিয়ো শেয়ার হচ্ছে সোশ্যাল মিডিয়ায়

এলসা উইলিয়ামস নামে এক ব্রিটিশ লেখিকা, ইংল্যান্ডের উত্তর-পূর্বের একটি কাউন্টি এলাকায় থাকেন। তিনি গত ন’ দিন ধরে তাঁর টুইটার হ্যান্ডলে ভিডিয়ো পোস্ট করছেন।

দূরত্ব রেখে চলছে পার্টিী। ছবি: টুইটার থেকে নেওয়া।

দূরত্ব রেখে চলছে পার্টিী। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২০ ১৮:৩৮
Share: Save:

করোনার জেরে গোটা ইউরোপ জুড়ে মানুষ প্রায় ঘরবন্দি। খুব প্রয়োজন ছাড়া কেউ বাইরেও বেরচ্ছেন না। কিন্তু এর মধ্যেই এক পাড়ায় রোজ সকালে সবাই মিলে পার্টি, নাচ-গান করছেন। সেই ছবি রোজ সোশ্যাল মিডিয়ায় পোস্টও হচ্ছে। যদিও তাঁদের এমন কাজে কেউ বাধাও দিচ্ছে না।

Advertisement

এলসা উইলিয়ামস নামে এক ব্রিটিশ লেখিকা, ইংল্যান্ডের উত্তর-পূর্বের একটি কাউন্টি এলাকায় থাকেন। তিনি গত ১০ দিন ধরে তাঁর টুইটার হ্যান্ডলে ভিডিয়ো পোস্ট করছেন। সেখানে দেখা যাচ্ছে, পাড়ার সবাই ঘর থেকে বেরিয়ে এসে, লাউড স্পিকারে চলা গানের তালে তালে নাচছেন।

এলসা লিখেছেন, প্রতিদিন সকাল এগারোটায় তাঁরা এই পার্টি করেন। প্রতিদিনের একটি করে ভিডিয়ো তিনি পোস্ট করেন টুইটারে। তাতে দেখা যাচ্ছে, সবাইকে বাড়ির বাইরে এসে এক সঙ্গে নাচছেন, পরস্পরের থেকে দূরত্ব বজায় রেখেই এই পার্টি করছেন। তবে নামেই পার্টি, সেখানে পানাহারের কোনও বন্দোবস্ত নেই, শুধুই দূরত্ব রেখে এক সঙ্গে নাচা, একটু আনন্দ করা।

আরও পড়ুন: করোনা থেকে বাঁচতে কী করবেন, ডুডলের মাধ্যমে জানাচ্ছে গুগল

Advertisement

আসলে বাড়িতে থাকার একঘেঁয়েমি কাটাতেই এই বন্দোবস্ত করেছেন তাঁরা। এতে সামাজিক দূরত্বও বজায় থাকল, আবার পার্টিও হয়ে গেল, সঙ্গে আবার শরীরচর্চাও।

আরও পড়ুন: মানসিক চাপ কমাতে নিরাপদে ঘরে বসে মারুন করোনা, সাহায্য করছেন ‘মোদী’

এলসা জানিয়েছেন, তাঁদের এমন উদ্যোগ বেশ কয়েকটি টিভি চ্যানেলে দেখানো হয়েছে। কিছু ভিডিয়োতে দেখাও যাচ্ছে রাস্তার ধারে তাঁদের এই পার্টির ছবি তুলতে কয়েকজন ক্যামেরা নিয়ে ঘুরে বেড়াচ্ছেন।

দেখুন সেই ভিডিয়ো:

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.