Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Fisherman

Fishing: কত বড় মাছ ধরলেন, বোঝার জন্য পায়ে আস্ত স্কেলের ট্যাটু করালেন জেলে!

ওই মৎস্যজীবী মাছের আকার মাপতে ফিতে বা স্কেলের কোনও ধারেকাছেই যাননি। নিজের পা-কেই আস্ত স্কেল হিসাবে ব্যবহার করার সিদ্ধান্ত নিয়ে নেন।

এই ছবি নিয়েই চর্চা চলছে।

এই ছবি নিয়েই চর্চা চলছে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২২ ১৫:০৮
Share: Save:

কত ব়ড় মাছ উঠল রে? সাধারণত তার উত্তর আসে ওজনের ভিত্তিতে। অর্থাৎ, ১০ কেজি বা ২০ কেজি। কিন্তু কখনও ইঞ্চি বা ফুটে বলা হয় না। এক মৎস্যজীবী আবার ওজনে বিশ্বাসী নন। সহমৎস্যজীবীদের তিনি আবার আকারেই উত্তর দিতে চান। কিন্তু তা হলে তো মাপার ফিতে বা স্কেল নিয়ে মাছ ধরতে যেতে হয়!

কিন্তু মাছ ধরার তাড়া বা ঝক্কির মধ্যে ও সব করা মোটেই সম্ভব নয়। তাই এক অভিনব উপায় বার করেছেন তিনি। তাঁর সেই অভিনব উপায় যাঁরাই দেখেছেন, তাজ্জব হয়ে গিয়েছেন। তা হলে এমনও হয় না কি!

কী করলেন ওই মৎস্যজীবী?

নাম প্রকাশে অনিচ্ছুক ওই মৎস্যজীবী মাছের আকার মাপতে ফিতে বা স্কেলের কোনও ধারেকাছেই যাননি। নিজের পা-কেই আস্ত স্কেল হিসাবে ব্যবহার করার সিদ্ধান্ত নিয়ে নেন। যেমন ভাবনা, তেমন কাজ। দু’টি পায়েই স্কেলের মাপ ট্যাটু করিয়ে নেন, যাতে মাছ ধরার পরই চট করে তার দৈর্ঘ্য মেপে নিয়ে বলে দেওয়া যায়। ওই মৎস্যজীবীর সেই ট্যাটুই এখন নেটমাধ্যমে শোরগোল ফেলে দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fisherman Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE