Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Hongkong Airport

পর্যটনের পালে হাওয়া টানতে বিনামূল্যে পাঁচ লক্ষ বিমান টিকিট বিলোবে হংকং সরকার

বৃহস্পতিবার হংকং সরকার “হ্যালো হংকং” নামে এই কর্মসূচি ঘোষণা করেছে। কোভিডের সময় নিভৃতবাস মানুষের একাকিত্বের কারণ হয়ে উঠেছে।

A Photograph of an Aeroplane

বিনামূল্যে প্রায় ৫ লক্ষ বিমান টিকিট বিতরণের কথা ঘোষণা করল হংকং সরকার। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
হংকং শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৩২
Share: Save:

কোভিড পরিস্থিতি সামলে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা করছে গোটা পৃথিবী। পর্যটন এবং আতিথেয়তা শিল্পে যে মন্দা দেখা দিয়েছিল তা কাটিয়ে উঠতে মরিয়া হংকং সরকার। বিশ্ব পর্যটনের মানচিত্রে ফের নিজেদের প্রতিষ্ঠা করতে সে দেশের সরকার উদ্যোগী হয়েছে। বিনামূল্যে প্রায় ৫ লক্ষ বিমান টিকিট বিতরণের কথা ঘোষণা করল সে দেশের সরকার।

বৃহস্পতিবার হংকং সরকার “হ্যালো হংকং” নামে এই কর্মসূচি ঘোষণা করেছে। কোভিডের সময় নিভৃতবাস মানুষের একাকিত্বের কারণ হয়ে উঠেছে। তাই হংকং সরকার আশাবাদী এই ভ্রমণ খানিক হলেও তাদের স্বাভাবিক ছন্দে ফিরিয়ে আনতে সাহায্য করবে।

এই বিতরণ আগামী মার্চ মাস থেকে শুরু হবে। ক্যাথে প্যাসিফিক, এইচকে এক্সপ্রেস, এবং হংকং বিমানসংস্থার মাধ্যমে এই টিকিট বিলি করা হবে। এ ছাড়াও ৮০ হাজার টিকিট বিলি করা হবে। তবে তার সময় এবং গন্তব্য এখনও জানানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hongkong Airport Air ticket Tourists
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE