Advertisement
০৪ মে ২০২৪
Viral News

শোয়ার ঘরের মধ্যেখানে স্নানঘর! স্বচ্ছ দেওয়ালে স্পষ্ট এপার-ওপার, দামও আকাশছোঁয়া

স্নানঘর সাধারণত ঘরের এক পাশে থাকে। কিন্তু শোয়ার ঘরের একেবারে মাঝখানে এমন শৌচালয় সচরাচর দেখা যায় না। ঘরটির দিকে তাকালে তাই প্রথমেই নজর পড়ে এই ব্যতিক্রমের দিকে।

ঘরের একেবারে মধ্যিখানে মাথা তুলেছে স্নানঘর!

ঘরের একেবারে মধ্যিখানে মাথা তুলেছে স্নানঘর! ছবি: টুইটার

সংবাদ সংস্থা
বার্মিংহ্যাম শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ১৪:১০
Share: Save:

খোলামেলা জানলা, তার এক ধারে শোভা পাচ্ছে সুদৃশ্য নীল পর্দা। জানলার গা ঘেঁষে রয়েছে বিছানা। ঘরে আসবাবপত্রও কম নেই। কিন্তু ঝকঝকে এই শোয়ার ঘরের ছবি দেখলে প্রথম ঝলকেই মনে হয়, কোথায় যেন তাল কাটছে। কারণ, ঘরের একেবারে মধ্যিখানে মাথা তুলেছে স্নানঘর!

শৌচালয় বা স্নানঘর সাধারণত ঘরের এক পাশে থাকে। কিন্তু শোয়ার ঘরের একেবারে মাঝখানে এমন শৌচালয় সচরাচর দেখা যায় না। ঘরটির দিকে তাকালে তাই প্রথমেই নজর পড়ে এই ব্যতিক্রমের দিকে। শৌচালয়টিও সাধারণ নয়, তাতে স্বচ্ছ কাচের দেওয়াল রয়েছে। স্নানঘরের ভিতরের সব কিছুই স্পষ্ট দেখা যায় ঘর থেকে।

শোয়ার ঘরের মাঝের এই শৌচালয় বা স্নানঘরটি অবশ্য আকারে ছোট। ঘরের আকারের সঙ্গে সামঞ্জস্য রেখেই তা তৈরি করা হয়েছে। এমন ঘর রয়েছে ব্রিটেনের একটি বাড়িতে। সম্প্রতি সেই বাড়ি বিক্রির জন্য বিজ্ঞাপন দেওয়া হয়েছে। বাড়িটির জন্য বেশ চড়া দামও ধার্য করেছে নির্মাতা সংস্থা।

বার্মিংহ্যামের এই বাড়িটিতে রয়েছে মোট তিনটি শোয়ার ঘর। সঙ্গে একটি রান্নাঘর এবং একটি বড় স্নানঘরও রয়েছে। বাড়ির অন্যান্য শোয়ার ঘরগুলিতে অস্বাভাবিক কিছু নেই। একটি ঘরের মাঝখানেই কেবল তৈরি করা হয়েছে ছোট্ট চৌকো শৌচালয়। তাতে স্নানের বন্দোবস্তও রয়েছে।

একটি ওয়েবসাইটে বাড়িটি বিক্রির জন্য বিজ্ঞাপন প্রকাশ করা হয়েছে। তাতে বলা হয়েছে, এই বাড়ির দাম ১ কোটি ৬০ লক্ষ টাকা। বাড়িটি বিক্রি হয়ে গিয়েছে কি না, সেই তথ্য জানা যায়নি। তবে বাড়ির ওই শোয়ার ঘরটির ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। তা রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে। এমন অদ্ভুত পরিকল্পনা নিয়ে নানাবিধ চর্চা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News UK House
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE