Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

Mexico Shootout: ড্রাগ মাফিয়াদের গুলিযুদ্ধের মাঝে পড়ে নিহত ভারতীয় বংশোদ্ভূত যুবতী

সংবাদ সংস্থা
মেক্সিকো সিটি ২৩ অক্টোবর ২০২১ ২৩:৩৯
নিহত অঞ্জলি শ্রীবাস্তব।

নিহত অঞ্জলি শ্রীবাস্তব।
ছবি: সংগৃহীত।

জন্মদিন পালনের জন্য স্বামীর সঙ্গে মেক্সিকোয় গিয়েছিলেন। তবে সেখানকার একটি রেস্তরাঁয় মাদক কারবারিদের গুলিযুদ্ধের মাঝে যান তিনি। এলোপাথাড়ি গুলি এসে লাগে গায়ে। বুধবার রাতে তাতেই নিহত হন ভারতীয় বংশোদ্ভূত এক যুবতী। জন্মদিনের মাত্র দু’দিন আগে!

পুলিশ সূত্রে খবর, বুধবার রাত সাড়ে ১০টা নাগাদ মেক্সিকোর তুলুম শহরে মাফিয়াদের দুই গোষ্ঠীর গুলিযুদ্ধে অঞ্জলি রায়ট (২৯) ছাড়াও নিহত হয়েছেন জেনিফার হেনজোল্ড নামে এক জার্মান নাগরিক। এ ছাড়া, আহত হয়েছেন নেদারল্যান্ডস এবং জার্মানির তিন বাসিন্দা।

স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, পেশায় তথ্যপ্রযুক্তিবিদ অঞ্জলি ভ্রমণ বিষয়ক লেখালেখিতেও উৎসাহী ছিলেন। ক্যালিফোর্নিয়ার সান হোসের বাসিন্দা অঞ্জলি শুক্রবার তিরিশে পা দিতেন। জন্মদিন উদ্‌যাপন করতেই সোমবার স্বামী উকর্ষ শ্রীবাস্তবের সঙ্গে মেক্সিকোয় বেড়াতে গিয়েছিলেন।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার রাতে ওই রেস্তরাঁয় চার জন অজ্ঞাতপরিচয় বন্দুকধারী ঢুকেছিল। আচমকাই পরস্পরের দিকে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে তারা। সেই গুলিযুদ্ধের মাঝে পড়ে যান রেস্তরাঁয় উপস্থিত অঞ্জলি ও তাঁর বেশ কয়েক জন বন্ধু। সে সময়ই গুলিতে নিহত হন অঞ্জলি এবং জেনিফার।

জন্মদিনের দু’দিন আগেই মেয়ের মৃত্যুর খবর শুনে স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েছেন অঞ্জলির বাবা কে ডি রায়ট এবং মা নির্মলা। গত বছর হিমাচল প্রদেশের সোলানে মা-বাবার বাড়িতে তিন-চার মাস কাটিয়ে গিয়েছিলেন অঞ্জলি। সে কথা জানিয়েছেন রায়ট পরিবারের সদস্যরা। আপাতত মেক্সিকো থেকে হিমাচল প্রদেশের সোলানে অঞ্জলির দেহ ফিরিয়ে আনার বন্দোবস্ত করছেন তাঁরা।

আরও পড়ুন

Advertisement