Advertisement
০৬ মে ২০২৪
Deadbody Found in UK

ভারত থেকে লন্ডনে গিয়েছিলেন, ঘর থেকে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার তরুণীর

পুলিশ সূত্রে খবর, রবিবার স্থানীয় সময় অনুযায়ী বিকেল ৪টা নাগাদ খবর পাওয়ার সঙ্গে সঙ্গে অ্যাম্বুল্যান্স নিয়ে ক্রয়ডন শহরের একটি বাড়িতে পৌঁছয় পুলিশ।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লন্ডন শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ১০:৫৮
Share: Save:

ঘর থেকে ক্ষতবিক্ষত অবস্থায় মৃতদেহ উদ্ধার ১৯ বছর বয়সি এক তরুণীর। স্থানীয় সময় অনুযায়ী রবিবার বিকেলে সাউথ লন্ডনের ক্রয়ডন শহরে এই ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, ওই মহিলা ভারত থেকে কয়েক দিন আগে লন্ডনে গিয়েছিলেন। নামপরিচয় সম্পর্কে কিছু জানায়নি পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রবিবার স্থানীয় সময় অনুযায়ী বিকেল ৪টা নাগাদ খবর পাওয়ার সঙ্গে সঙ্গে অ্যাম্বুল্যান্স নিয়ে ক্রয়ডন শহরের একটি বাড়িতে পৌঁছয় পুলিশ। ঘটনাস্থলে পৌঁছে তারা দেখে, তরুণীর সারা দেহ রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। সারা দেহে ক্ষতের চিহ্ন। ঘটনাস্থলে পৌঁছেই তরুণীকে মৃত বলে ঘোষণা করে পুলিশ। খুনের সন্দেহে এক ২৩ বছর বয়সি তরুণকেও গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় পুলিশের অনুমান, ওই তরুণের সঙ্গে ভারতীয় তরুণীর কোনও সম্পর্ক ছিল। তরুণের মাথায় আঘাত লাগায় তাঁকে প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। পুলিশ সূত্রে খবর, ময়নাতদন্তের জন্য তরুণীর দেহ পাঠানো হয়েছে। ভারতে তাঁর পরিবারের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UK London
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE