Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Texas shooting

Broken Heart syndrome: স্ত্রীর মৃত্যু গুলিতে, ছবিতে ফুল দিতে গিয়ে ‘ব্রোকেন হার্ট’, প্রাণ হারালেন স্বামী

২৪ বছর আগে প্রেম করে বিয়ে করেছিলেন জো আর ইরমা। সম্প্রতি টেক্সাসের একটি স্কুলে এক বন্দুকবাজের হামলায় মৃত্যু হয় ইরমার। পর দিন মৃত্যু হয় জো-র।

টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
টেক্সাস (আমেরিকা) শেষ আপডেট: ২৭ মে ২০২২ ২১:০৩
Share: Save:

স্ত্রীর অন্ত্যেষ্টি প্রক্রিয়া চলাকালীন মৃত্যু হল স্বামীর। টেক্সাসের স্কুলে বন্দুকবাজের হামলায় মৃত্যু হয়েছিল পেশায় শিক্ষিকা ইরমা গার্সিয়ার। বৃহস্পতিবার তাঁরই অন্ত্যেষ্টিতে ফুল দেওয়ার পর হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন স্বামী জো। সেখানেই পড়ে যান এবং তাঁর মৃত্যু হয়।

টেক্সাসের স্কুলে বন্দুকবাজের হামলায় ১৯ জন পড়ুয়া-সহ দুই শিক্ষিকার মৃত্যু হয়। মৃত শিক্ষিকাদের মধ্যে ছিলেন ইরমাও। ২৪ বছরের জীবনসঙ্গীনিকে হারিয়ে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন জো। শেষ পর্যন্ত অন্ত্যেষ্টির দিনই শেষ হল জো-র পথ চলাও।

চিকিৎসকেরা বলছেন, ডাক্তারি পরিভাষায় এর নাম ‘ব্রোকেন হার্ট সিনড্রোম’। ব্রিংহ্যামের হৃদরোগ বিশেষজ্ঞ দীপক ভট্ট বলেন, ‘‘সাধারণত কোনও ভয়ঙ্কর দুঃসংবাদ পাওয়ার পরই এই ধরনের হৃদরোগ দেখা দেয়। তবে কিছু কিছু ক্ষেত্রে তা দিন দুয়েক পরেও হতে পারে। কারণ, দুঃসংবাদটি হজম করার জন্যেও খানিকটা সময় লাগে। মনে হচ্ছে জো-এর ক্ষেত্রে তেমনটাই হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Texas shooting Texas High School
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE