Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Death

Death: উত্তর আয়ারল্যান্ডের হ্রদে সাঁতার কাটতে গিয়ে বিপর্যয়, ডুবে মৃত কেরলের দুই কিশোর

সংবাদ সংস্থা সূত্রে খবর, মৃতের নাম জোসেফ সেবাস্টিয়ান এবং রুবেন সাইমন। তারা দু’জনই ১৬ বছর বয়সি। এই ঘটনায় আরও এক ছাত্র হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার লন্ডনডেরি শহরের এক হ্রদে বেশ কয়েক জন স্কুলপড়ুয়া সাঁতার কাটতে নেমেছিল।

সোমবার লন্ডনডেরি শহরের এক হ্রদে বেশ কয়েক জন স্কুলপড়ুয়া সাঁতার কাটতে নেমেছিল। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেলফাস্ট শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ২৩:১৪
Share: Save:

স্কুলের ছুটিতে বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে হ্রদের জলে ডুবে মৃত্যু হল দুই কিশোর ছাত্রের। উত্তর আয়ারল্যান্ডের ওই দুই স্কুলপড়ুয়া আদতে কেরলের বাসিন্দা। এই ঘটনাকে দুর্ভাগ্যজনক আখ্যা দিয়েছে স্থানীয় পুলিশ।

সংবাদ সংস্থা সূত্রে খবর, মৃতদের নাম জোসেফ সেবাস্টিয়ান এবং রুবেন সাইমন। তারা দু’জনই ১৬ বছর বয়সি। এই ঘটনায় আরও এক ছাত্র হাসপাতালে চিকিৎসাধীন। মঙ্গলবার দুই ছাত্রের মৃত্যুর খবর প্রকাশ্যে আসার পর শোকপ্রকাশ করেছে উত্তর আয়ারল্যান্ডের কেরল অ্যাসোসিয়েশন।

উত্তর আয়ারল্যান্ডের পুলিশের তরফে একটি বিবৃতি জারি করে জানানো হয়েছে, সোমবার লন্ডনডেরি শহরের লখ নে হ্রদে বেশ কয়েক জন স্কুলপড়ুয়া সাঁতার কাটতে নেমেছিল। তবে সে সময় হ্রদের জলে তলিয়ে যায় কয়েক জন ছাত্র। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক ছাত্রের। অনেক ক্ষণ ধরে তল্লাশির পর আরও দু’জনকে হৃদ থেকে উদ্ধার করা হয়। এর পর স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে এক জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন লন্ডনডেরি এবং স্ট্রাবেন ডিস্ট্রিক্ট কাউন্সিলের কাউন্সিলর স্যান্ড্রা ডাফি। পাশাপাশি, স্থানীয় হ্রদ এবং নদীগুলিতে নজরদারি বাড়ানোর উপরেও গুরুত্ব দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death drowning Northern Ireland kerala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE