Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Cannibal

Cannibalism: মানুষের যৌনাঙ্গ খেলে বাড়বে যৌনক্ষমতা! খুনের তদন্তে মিলল নরখাদকের সন্ধান

নিহত ব্যক্তির সঙ্গে ‘ডেটিং অ্যাপ’-এর মাধ্যমে পরিচয় করেছিলেন স্টেফান। তার পর তাঁকে নিজের বাড়িতে ডেকে মাদক খাইয়ে গলা কেটে খুন করেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বার্লিন শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২২ ০৯:৪০
Share: Save:

আর্থিক ভাবে বেশ সম্পন্ন। পছন্দের খাবারের সংস্থান করার কোনও সমস্যা ছিল না। কিন্তু বার্লিনের প্রাক্তন শিক্ষকের নজর পড়েছিল নরমাংসে! তাই নেটমাধ্যমে সদ্য পরিচিতকে নিজের বাড়িতে আমন্ত্রণ জানিয়ে তাঁকে খুন করে মাংস খেলেন তিনি।

বার্লিনের ওই আদালত নরখাদক ওই আর স্টেফান নামে ৪২ বছরের ওই অপরাধীকে যাবজ্জীবন কারাদণ্ডের সাজা দিয়েছে। বিচারক ম্যাথিয়াস শার্টজ রায় ঘোষণা করে বলেছেন, ‘‘আমার তিন দশকের কর্মজীবনে এমন ঘটনা দেখিনি।’’

পুলিশি তদন্তে জানা গিয়েছে, ঘটনাটি ২০২০ সালের। নিহত ব্যক্তির সঙ্গে একটি ‘ডেটিং অ্যাপ’-এর মাধ্যমে পরিচয় করেছিলেন স্টেফান। তার পর তাঁকে নিজের বাড়িতে ডেকে মাদক খাইয়ে গলা কেটে খুন করেন। সম্ভবত, অপরাধীর ধারণা ছিল মানুষের যৌনাঙ্গ খেলে যৌনক্ষমতা বাড়বে। তাই ‘শিকারের’ যৌনাঙ্গ কেটে খান তিনি।

নিহতদের দেহ টুকরো টুকরো করে শহরের বিভিন্ন এলাকায় ছড়িয়ে দিয়েছিলেন স্টেফান। ২০২০-র নভেম্বরে বার্লিনের উত্তর-পূর্বাঞ্চলের একটি পার্কে মানুষের হাড় পাওয়ার পরে তদন্তে নামে জার্মানির পুলিশ। নানা সূত্র ধরে গ্রেফতার করা নরখাদক স্টেফানকে।

স্টেফানের আইনজীবীর যুক্তি ছিল স্টেফান এবং নিহত ব্যক্তি দু’জনেই সমকামী ছিলেন এবং সে কারণেই ওই ডেটিং অ্যাপের মাধ্যমে পরিচয় হয়েছিল। পাশাপাশি খুনের অভিযোগ অস্বীকার করে স্টেফান দাবি করেন, ওই ব্যক্তি তাঁর বাড়িতে এসে হঠাৎ মারা গিয়েছিলেন। তার পর তিনি তাঁর যৌনাঙ্গ এবং দেহের অন্য কিছু অংশ কেটে খেয়েছিলেন। কিন্তু বিচারক সেই সাফাই খারিজ করে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cannibal Cannibalism Germany Berlin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE