Advertisement
১৯ এপ্রিল ২০২৪
WhatsApp

একটি নম্বর দিয়ে একই সঙ্গে চারটি ফোনে ব্যবহার করা যাবে হোয়াটসঅ্যাপ, জানালেন জ়াকারবার্গ

এই পরিষেবাটি আগামী সপ্তাহের মধ্যে সমস্ত ব্যবহারকারীদের জন্য চালু হবে। এখনও পর্যন্ত, ব্যবহারকারীরা শুধুমাত্র একটি ফোন এবং ডেস্কটপ ডিভাইসে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট লগ ইন করতে পারেন।

Image of Mark Zuckerberg  and WhatsApp

এখন থেকে একটি নম্বর ব্যবহার করে একসঙ্গে চারটে মোবাইল থেকে হোয়াটসঅ্যাপ ব্যবহার করা যাবে। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ০১:২৯
Share: Save:

এখন থেকে একটি নম্বর ব্যবহার করে একসঙ্গে চারটে মোবাইল থেকে হোয়াটসঅ্যাপ ব্যবহার করা যাবে। মঙ্গলবার এমনটাই ঘোষণা করলেন মেটার কর্ণধার মার্ক জ়াকারবার্গ। তিনি তাঁর সমাজমাধ্যমে এই ঘোষণা করেন। জ়াকারবার্গ লিখেছেন, “এখন থেকে চারটি ফোনে একই সঙ্গে একটি হোয়াটস্‌অ্যাপ অ্যাকাউন্টে লগ ইন করা যাবে।”

হোয়াটসঅ্যাপ সূত্রে খবর, এই পরিষেবাটি আগামী সপ্তাহের মধ্যে সমস্ত ব্যবহারকারীদের জন্য চালু হবে। এখনও পর্যন্ত, ব্যবহারকারীরা শুধুমাত্র একটি ফোন এবং একাধিক ডেস্কটপ ডিভাইসে তাঁদের হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট লগ ইন করতে পারেন।

নতুন এই পরিষেবার মাধ্যমে, ব্যবহারকারী তাঁর হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টের তথ্য মূল ফোন ছাড়াও অন্য ফোনগুলিতেও একই সঙ্গে দেখেতে পারবেন। তাই একটি ডিভাইস বন্ধ থাকলেও তাঁরা অন্য ডিভাইসে হোয়াট্‌সঅ্যাপ ব্যবহার করতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WhatsApp Mark Zuckerberg Metaverse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE