Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Aeroplane

Aeroplane: ‘ভুতুড়ে’ বিমান! ঘন জঙ্গলের মাঝে গাছের উপর পড়ে থাকা বিমানকে ঘিরে শোরগোল

গুগল মানচিত্রে ধরা পড়া সেই বিমান নিয়েই ক্রমশ রহস্য বাড়ছে। মানচিত্রে বিমানটির অবস্থান বলছে অস্ট্রেলিয়ার উত্তর কুইন্সল্যান্ড।

এই বিমানকে ঘিরেই রহস্য বাড়ছে।

এই বিমানকে ঘিরেই রহস্য বাড়ছে।

সংবাদ সংস্থা
কুইন্সল্যান্ড শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ১৮:১৯
Share: Save:

সবুজের মাঝে সাদা একটা বিন্দু। সেই ছবিটি বড় করতে করতে হঠাৎই সেই সবুজের ভিড়ে সাদা বিন্দুটি ক্রমে একটা আকার নিতে দেখা গেল। একটু স্পষ্ট হতেই বোঝা গেল সবুজে ঘেরা পাহাড়ের মাঝে পড়ে আছে একটি যাত্রিবাহী বিমান।

গুগল মানচিত্রে ধরা পড়া সেই বিমান নিয়েই ক্রমশ রহস্য বাড়ছে। মানচিত্রে বিমানটির অবস্থান বলছে অস্ট্রেলিয়ার উত্তর কুইন্সল্যান্ডের টাউনসভিল এবং কেয়ার্ন্স উপকূলের মাঝে। আর এই বিমানকে ঘিরেই কৌতূহল বাড়ছে গুগল মানচিত্র ব্যবহারকারীদের মধ্যে।

কোথা থেকে এল এই বিমান? এটি কি কোনও যাত্রিবাহী বিমান? কী ভাবেই বা ওখানে গেল? তা হলে কি দুর্ঘটনার মুখে পড়েছিল? জঙ্গলের মাঝে পড়ে থাকা ওই বিমান একসঙ্গে অনেকগুলি প্রশ্ন তুলে দিয়েছে। যদিও গুগল ছবিটি সম্পর্কে নিশ্চিত ভাবে কিছু বলেনি।

বিষয়টি নিয়ে যখন শোরগোল পড়ে গিয়েছে, কেয়ার্ন্স পোস্ট-কে অস্ট্রেলিয়ান ট্রান্সপোর্ট অথরিটি ব্যুরো জানিয়েছে, কোনও বিমান নিখোঁজ হয়ে গিয়েছে, এমন কোনও খবর তাদের কাছে নেই। তা হলে?

এখন এই ‘ভুতুড়ে’ বিমান নিয়েই নেটমাধ্যমে চর্চা তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aeroplane australia Google Map
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE