Advertisement
০৪ মে ২০২৪
Murder Case

আট কিশোরী মিলে প্রৌঢ়কে কুপিয়ে খুন! টরন্টোর রাস্তায় ভয়াবহ ঘটনা

কানাডার টরন্টো শহরে রবিবার এক প্রৌঢ়কে কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ৮ কিশোরীকে। তাদের কারও বয়স তেরো, কারও বয়স চোদ্দ বছর।

প্রৌঢ়কে কুপিয়ে খুনের অভিযোগ ৮ কিশোরীর বিরুদ্ধে।

প্রৌঢ়কে কুপিয়ে খুনের অভিযোগ ৮ কিশোরীর বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
টরন্টো শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ২০:৪৮
Share: Save:

প্রৌঢ়কে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল ৮ কিশোরীর বিরুদ্ধে। তাদের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে। ৮ জনকেই গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি কানাডার টরন্টো শহরের। রবিবার সকালে শহরের মূল রেলস্টেশনের পাশে ওই প্রৌঢ়কে প্রথমে হেনস্থা করা হয় বলে অভিযোগ। তার পর ৮ কিশোরী মিলে ধারালো অস্ত্র দিয়ে তাঁকে আক্রমণ করে। প্রৌঢ়কে একাধিক বার কোপ মারা হয় বলে অভিযোগ। কিছু ক্ষণ পর অভিযুক্তরা পালিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। প্রত্যক্ষদর্শীদের মধ্যে থেকেই কেউ পুলিশে ফোন করে খবর দেন। রক্তাক্ত অবস্থায় প্রৌঢ়কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তাঁর। মৃতের বয়স ৫৯ বছর।

পুলিশ জানিয়েছে, ওই প্রৌঢ় টরন্টো শহরে নতুন এসেছিলেন। তাঁর থাকার নির্দিষ্ট জায়গাও ছিল না। কেন তাঁকে এ ভাবে খুন করা হল, তা খতিয়ে দেখা হচ্ছে। খুনের আগে প্রৌঢ়কে হেনস্থাও করে ৮ কিশোরী।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে অভিযুক্তদের চিহ্নিত করা হয়। তাদের গ্রেফতার করে আদালতে তুলেছে পুলিশ। ধৃতদের মধ্যে ৩ জনের বয়স তেরো, চোদ্দ এবং ষোলো বছর। ঘটনাস্থল থেকে একাধিক ধারালো অস্ত্রও উদ্ধার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Case Toronto Canada Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE