Advertisement
১১ মে ২০২৪
Pilot Threat

মিসিসিপিতে বিমান নিয়ে দোকানে ভেঙে পড়ার হুমকি পাইলটের, তড়িঘড়ি ফাঁকা করা হল এলাকা

স্থানীয় সময় ভোর পাঁচটায় টুপেলো বিমানবন্দর থেকে ওড়ে ৯ আসনের বিমানটি। এর পরেই এটিসিকে জানানো হয়, একটি দোকানে ভেঙে পড়তে চলেছে বিমানটি। এটিসি সে কথা জানায় পুলিশকে।

মিসিসিপির আকাশে চক্কর বিমানের।

মিসিসিপির আকাশে চক্কর বিমানের। টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ২০:২২
Share: Save:

মিসিসিপির আকাশে ঘোর ‘দুর্যোগ’-এর ঘনঘটা। প্রদেশের টুপেলো বিমানবন্দর থেকে উড়েছিল একটি নয় আসনের ছোট বিমান। মাঝ আকাশে পৌঁছেই বিমানের পাইলট হুমকি দিতে শুরু করেন, বিমান নিয়ে ভেঙে পড়বেন তিনি।

স্থানীয় সময় ভোর ৫টা নাগাদ টুপেলো বিমানবন্দর থেকে একটি ৯ আসনের বিমান ওড়ে। কিছু ক্ষণের মধ্যেই এয়ার ট্র্যাফিক কন্ট্রোল (এটিসি)-এ জানানো হয়, একটি দোকানের উপর ভেঙে পড়তে চলেছে বিমানটি। এর পরেই পুলিশের কাছে খবর যায়। পুলিশের তরফে যোগাযোগ করা হয় পাইলটের সঙ্গে। চালক জানান, তিনি একটি দোকানে বিমান নিয়ে ভেঙে পড়ছেন তখনই।

পাইলটের ওই দাবি শুনে পুলিশ ওই দোকান এবং তার পার্শ্ববর্তী এলাকা ফাঁকা করে দেওয়া শুরু করে। দোকানটি ফাঁকা করার পর আশেপাশের এলাকা থেকেও লোকজনকে সরিয়ে দেওয়া হয়। আকাশে তখনও ইতস্তত চক্কর কাটছে বিমানটি। ‘অল ক্লিয়ার’ সঙ্কেত না দেওয়া পর্যন্ত সবাইকে ওই এলাকা এড়িয়ে চলতে বলা হয়েছে।

জানা গিয়েছে, পাইলট একটি ‘বিচক্র্যাফ্ট কিং এয়ার ৯০’ বিমান নিয়ে ওড়েন। নয় আসনের বিমানটিতে রয়েছে দু’টি ইঞ্জিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pilot Threat Mississippi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE