Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Plane Crash

বিদ্যুতের তারের উপর ভেঙে পড়ল বিমান! অন্ধকারে ডুবল শহরের বড় অংশ

বিমানটি ঠিক কী কারণ ভেঙে পড়েছে, তা এখনও সঠিকভাবে জানা যায়নি। এ বিষয়ে তদন্ত শুরু করেছে স্থানায় প্রশাসন। তবে জানা গিয়েছে প্রায় দশ তলা বাড়ির সমান উচ্চতা থেকে বিমানটি ভেঙে পড়ে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ০৯:০৫
Share: Save:

বিদ্যুতের তারের উপর ভেঙে পড়ল বিমান! রবিবার রাতে আমেরিকার মন্টগোমারিতে একটি ছোট আকৃতির বিমান বিদ্যুতের তারের উপর ভেঙে পড়ে। এতে কেউ হতাহত না হলেও গোটা এলাকার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

আমেরিকার দৈনিক ওয়াশিংটন পোস্ট স্থানীয় প্রশাসনকে উদ্ধৃত করে জানিয়েছে, এই দুর্ঘটনার ফলে প্রায় ৯০ হাজার বাড়ি বিদ্যুৎহীন হয়ে পড়ে। মন্টগোমারির প্রায় এক-তৃতীয়াংশ অঞ্চল অন্ধকারে ডুবে যায়।

তবে বিমানটি ঠিক কী কারণ ভেঙে পড়েছে, তা এখনও সঠিক ভাবে জানা যায়নি। এ বিষয়ে তদন্ত শুরু করেছে স্থানীয় প্রশাসন। জানা গিয়েছে, প্রায় দশ তলা বাড়ির সমান উচ্চতা থেকে বিমানটি ভেঙে পড়ে। বিমানটি যে অঞ্চল দিয়ে যাচ্ছিল, সেখানে তখন প্রবল বৃষ্টিপাত হচ্ছিল। এই দুর্ঘটনার সঙ্গে বর্ষণের কোনও সম্পর্ক আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

ঘটনার সত্যতা স্বীকার করে মন্টগোমারি পুলিশের তরফে একটি টুইট করা হয়। বিদ্যুৎ সংযোগ ফেরা না পর্যন্ত বিপর্যস্ত এলাকা যথাসম্ভব এড়িয়ে যাওয়ার অনুরোধ করা হয় ওই টুইট-বার্তায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Plane Crash US Powercut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE