Advertisement
২০ জুলাই ২০২৪
Unnatural Deaths

ভারতীয় পরিবারের মৃত্যু তদন্তে নতুন মোড়

পুলিশ জানিয়েছে, পেশায় ইঞ্জিনিয়ার, ৩৭ বছর বয়সি আনন্দ সুজিত হেনরি প্রথমে তাঁর স্ত্রী অ্যালিস প্রিয়াঙ্কা (৩৬) ও দুই যমজ শিশুসন্তানকে খুন করেন। তার পরে গুলি করে আত্মহত্যা করেন।

An image of Death

—প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ০৪:৪৮
Share: Save:

আমেরিকার সান মাটেয়োতে মৃত্যু হয়েছিল ভারতীয় বংশোদ্ভূত একই পরিবারের চার জনের। এ বার সেই মৃত্যুর তদন্ত করতে গিয়ে আমেরিকার পুলিশের হাতে উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

পুলিশ জানিয়েছে, পেশায় ইঞ্জিনিয়ার, ৩৭ বছর বয়সি আনন্দ সুজিত হেনরি প্রথমে তাঁর স্ত্রী অ্যালিস প্রিয়াঙ্কা (৩৬) ও দুই যমজ শিশুসন্তানকে খুন করেন। তার পরে গুলি করে আত্মহত্যা করেন। তাঁর স্ত্রীর দেহে মিলেছে একাধিক বুলেটের চিহ্ন। যদিও শিশুদের মৃত্যু কী ভাবে হয়েছে তা এখনও স্পষ্ট জানায়নি পুলিশ। সম্ভবত, শিশু দু’টিকে শ্বাসরোধ করে অথবা বিষ খাইয়ে খুন করা হয়েছিল।

কেরলের ওই পরিবারটিকে এলাকায় বেশ কিছু দিন ধরেই দেখা যাচ্ছিল না। পরে আত্মীয়েরা ফোনে তাঁদের সাড়া না পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ এসে চার জনের দেহ উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটে শনিবার বিকেলে।

তদন্তে উঠে আসে আরও এক চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, আনন্দ ২০১৬ সালে বিবাহবিচ্ছেদের মামলা করেছিলেন। কিন্তু সেই প্রক্রিয়া সম্পূর্ণ হয়নি।

মৃত্যুর আসল কারণ এখনও জানা যায়নি। পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deaths USA police investigation Mysterious death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE