Advertisement
২৯ নভেম্বর ২০২২
Acid Attack

জলের বোতলে অ্যাসিড রেখে পরিবেশন রেস্তরাঁয়! পান করে সঙ্কটজনক শিশু, হাত জ্বলে গেল আর এক খুদের

এই ঘটনায় এফআইআর দায়ের করা হয়েছে। রেস্তরাঁর ম্যানেজারকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লাহোর শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২২ ১২:০৬
Share: Save:

জলের বোতলে অ্যাসিড ভরে তা পরিবেশন করা হল রেস্তরাঁয়! আর তা পান করে এক শিশু গুরুতর অসুস্থ হয়ে পড়ল। আর এক শিশুর হাত জ্বলে গেল। এমনই অভিযোগ উঠেছে পাকিস্তানের লাহোরের গ্রেটার ইকবাল পার্কের ‘পোয়েট রেস্তরাঁ’র বিরুদ্ধে। এই ঘটনায় রেস্তরাঁর ম্যানেজারকে গ্রেফতার করেছে লাহোর পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে খবর, গত ২৭ সেপ্টেম্বর পরিবারের এক সদস্যের জন্মদিন উদ্‌‌যাপন উপলক্ষে ওই রেস্তরাঁয় গিয়েছিলেন মহম্মদ আদিল নামে এক ব্যক্তি। তাঁর অভিযোগ, জলের বোতল দেন রেস্তরাঁর এক কর্মী। সেই বোতল থেকে জল নিয়ে হাত ধুতে গিয়ে চিৎকার করে তাঁর ভাইপো আহমেদ। তার হাত জ্বলে যায়। আদিলের আড়াই বছরের ভাইঝি ওয়াজিহা আর একটি বোতল থেকে জল খাওয়ার পরই বমি করে। জলের বদলে আসলে ওই বোতলগুলিতে অ্যাসিড রাখা ছিল বলে অভিযোগ করা হয়েছে।

সঙ্গে সঙ্গে ওই দুই শিশুকে হাসপাতালে ভর্তি করানো হয়। ওয়াজিহার শারীরিক অবস্থা সঙ্কটজনক। এই ঘটনায় এফআইআর দায়ের করা হয়েছে। পাকিস্তানের দণ্ডবিধির ৩৩৬ বি ধারায় রেস্তরাঁর ম্যানেজার ও আরও পাঁচ কর্মীর বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা পিটিআইকে তাহির ওয়াকাস নামে পুলিশের এক আধিকারিক বলেছেন, ‘‘মহম্মদ জাভেদ নামে রেস্তরাঁ ম্যানেজারকে গ্রেফতার করেছিল। বাকিদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.