Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kili Paul

Kili Paul: হিন্দি গানে নেচে বিখ্যাত তানজানিয়ার কিলি পলের উপর ছুরি, লাঠি নিয়ে হামলা

কিলির অভিনয় এতটাই ভাল লেগেছিল বলিউড দর্শকদের যে, তাঁকে ডেকে সম্মানিত করেছিলেন তানজানিয়ার ভারতীয় রাষ্ট্রদূত। সেই কিলি আবার খবরে।

তানজানিয়ার ভারতীয় দূতাবাসে কিলি।

তানজানিয়ার ভারতীয় দূতাবাসে কিলি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৯:০১
Share: Save:

ছুরি হামলায় গুরুতর জখম হলেন তানজানিয়ার কিলি পল, যাঁর হিন্দি গানে অভিনয় কয়েক মাস আগেই ভারতীয় দর্শকদের মন জিতে নিয়েছিল।

কিলির অভিনয় এতটাই ভাল লেগেছিল বলিউড দর্শকদের যে, তাঁকে ডেকে সম্মানিত করেছিলেন তানজানিয়ার ভারতীয় রাষ্ট্রদূত। সেই কিলি আবার খবরে। তবে এ বার সম্পূর্ণ অন্য কারণে। একটি ইনস্টাগ্রাম পোস্টে তিনি জানিয়েছেন, পাঁচজন দুষ্কৃতী আচমকাই ছুরি এবং লাঠি নিয়ে হামলা করে তাঁর উপর। বাধা দিতে গিয়ে গুরুতর জখম হন তিনি। যদিও ওই দুষ্কৃতীরা কারা, তাঁদের বিরুদ্ধে কিলি পুলিশে অভিযোগ জানিয়েছেন কি না সে ব্যাপারে কিছু জানাননি।

কিলির সেই ফেসবুক পোস্ট।

কিলির সেই ফেসবুক পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম

মাস কয়েক আগে বলিউডের গান ‘রাতা লম্বিয়া’ গেয়ে নজর কেড়েছিলেন তানজানিয়ার নাগরিক কিলি এবং তাঁর বোন নিমা পল। তানজানিয়ার দু’জন মানুষকে হিন্দি গানের ভাব নিখুঁত ফুটিয়ে তুলতে দেখে অবাক হয়েছিলেন বলিউড তথা ভারতীয় দর্শকেরা। সেই থেকেই কিলির ভক্ত সংখ্যা ক্রমে বেড়েছে ভারতে। ইনস্টাগ্রামে এখন ২০ লক্ষ অনুরাগী কিলির। তালিকায় রয়েছেন রিচা চাড্ডা, গুল পনাগ আয়ুষ্মান খুরানার মতো বলিউড তারকারাও।

ইনস্টাগ্রামে কিলি তাঁর জখম হওয়া অবস্থার একটি ছবি দিয়েছেন। অন্য একটি পোস্টে লিখেছেন, ‘ওরা আমার উপর ছুরি আর লাঠি নিয়ে চড়াও হয়েছিল। ঈশ্বরকে ধন্যবাদ আমি নিজেকে বাঁচাতে পেরেছি। তবে ভয় পেয়েছি। আপনারা আমার জন্য প্রার্থনা করবেন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kili Paul instagram Crime attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE