Advertisement
১১ মে ২০২৪
Nepal

Tara Air plane: এখনও হদিস নেই নেপালের নিখোঁজ বিমানের, সোমবার সকাল থেকে ফের শুরু তল্লাশি

রবিবার সকালে পোখরা থেকে ওড়ার পর ১৫ মিনিটের মধ্যেই বিমানের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তার পর থেকে আর খোঁজ নেই তারা এয়ারের বিমানটির।

ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ মে ২০২২ ২০:৫৫
Share: Save:

নেপালের তারা এয়ারের বিমানের খোঁজ মিলল না এখনও। চার ভারতীয়-সহ ২২ জন যাত্রী নিয়ে সকাল ৯টা ৫৫ মিনিটে পোখরা থেকে জমসমের দিকে উড়ে গিয়েছিল বিমানটি। কিন্তু ওড়ার ১৫ মিনিটের মধ্যেই বিমানের সঙ্গে এটিসির সমস্ত যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

বিমানের নিখোঁজ হওয়া নিয়ে বিভ্রান্তিও তৈরি হয়েছে। প্রথমে নেপালের অসামরিক বিমান পরিবহণ দফতর টুইটে জানিয়েছিল, একটি নদীর কাছে বিমানের ধ্বংসাবশেষ চিহ্নিত করা গিয়েছে। কিন্তু কিছুক্ষণের মধ্যেই নেপাল সেনা টুইট করে জানায়, বিমানটিকে এখনও চিহ্নিত করা যায়নি।

সেনার তরফে বিবৃতিতে জানানো হয়, ‘স্থানীয়দের কাছ থেকে খবর পাওয়া যায় যে একটি জায়গায় কিছু জ্বলছে। আমরা সেই স্থানে পৌঁছনোর চেষ্টা করছি। সেখানে পৌঁছতে পারলেই একমাত্র জানা সম্ভব হবে, তা আদৌ বিমানের ধ্বংসাবশেষ কি না।

রবিবার বিকেলে সেনা জানায়, আলো কমে আসা ও খারাপ আবহাওয়ার কারণে সে দিনের মতো তল্লাশি অভিযান মুলতুবি রাখা হচ্ছে। সোমবার সকাল থেকে আবার তল্লাশি শুরু হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nepal Plane Crash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE