Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tenant

Tenant: টাকা মেটাচ্ছেন না ভাড়াটেরা, বোর্ডে নাম লিখে রাস্তায় টাঙিয়ে দিলেন বাড়িওয়ালা!

ভাড়াটেদের একটা বড় তালিকা তৈরি করে তা বোর্ডে আটকে বাড়ির বাইরে টাঙিয়ে দেন বাড়ির মালিক। পাশে লিখে দেন, ‘রেন্ট ইজ ডিউ’ (ভাড়া বাকি)।

এ ভাবেই বাড়ির বাইরে টাঙিয়ে দেওয়া হয়েছে ভাড়াটেদের নাম।

এ ভাবেই বাড়ির বাইরে টাঙিয়ে দেওয়া হয়েছে ভাড়াটেদের নাম।

সংবাদ সংস্থা
ফ্লোরিডা শেষ আপডেট: ২৬ মে ২০২২ ১৬:৫৩
Share: Save:

বাড়িওয়ালা-ভাড়াটের ঝামেলা হয়নি এমনটা খুব কমই দেখা যায়। দু’পক্ষের মধ্যে ঝামেলার সূত্রপাতের বেশির ভাগটা জুড়ে থাকে ভাড়ার টাকা। অর্থাৎ ভাড়া দিচ্ছেন না ভাড়াটে— এমন অভিযোগ বাড়িওয়ালাদের মুখ থেকে হামেশাই শোনা যায়। কোনও বাড়িওয়ালা আইনের দ্বারস্থ হন, কেউ আবার ভাড়াটের সঙ্গে এ নিয়ে দড়ি টানাটানি চালিয়ে যান।

তবে এক বাড়িওয়ালা ভাড়া না পেয়ে যে অভিনব কৌশল নিলেন, নেটমাধ্যমে তা নিয়ে বেশ চর্চা হচ্ছে। অনেক দিন ধরে ভাড়া চেয়ে ক্লান্ত, হতাশ হয়ে পড়েছিলেন আমেরিকার ফ্লোরিডার এক বাড়িওয়ালা। টাকা আদায় করতে না পেরে তিনি ভাড়াটেদের একটা বড় তালিকা তৈরি করে তা বোর্ডে আটকে বাড়ির বাইরে টাঙিয়ে দেন। তার পাশে লিখে দেন, ‘রেন্ট ইজ ডিউ’ (ভাড়া বাকি)।

পথচলতি মানুষের যাতে চোখে পড়ে বাড়ির সামনে রাস্তার উপর সেই বোর্ড টাঙিয়ে দেন বাড়িওয়ালা। যে সব ভাড়াটের বকেয়ার পরিমাণ বেশি বোর্ডের তালিকায় লাল কালি দিয়ে তাঁদের চিহ্নিত করে দিয়েছেন বাড়ির মালিক।

মাস কয়েক আগে এ রকমই একটি ঘটনা প্রকাশ্যে আসে। ভাড়াটে বকেয়া না মেটানোয় এক বাড়িওয়ালা তাঁর বাড়ির সামনে বিশাল বড় হোর্ডিং টাঙিয়ে লিখে দেন, ‘আমার বাড়ির দোতলার ভাড়াটে বকেয়া মেটাচ্ছেন না।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tenant House Owners
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE