Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
International news

অনলাইনে কুমারিত্ব নিলাম করলেন এই মডেল! দাম উঠল ১৭ কোটি টাকা

ইউটিউবে ভিডিও বিক্রি থেকে শুরু করে অনলাইন সাইটে পোশাক বিক্রি এ সবের কথা সকলেরই জানা। তবে সবাইকে চমকে দিলেন রোমানিয়া মডেল অ্যালেকজান্দ্রা কেফ্রেন। মোটা টাকা উপার্জন এবং একই সঙ্গে জীবনের প্রথম যৌনতার স্বাদ নিতে অনলাইন সাইটকেই বেছে নিলেন তিনি।

একটি টেলিভিশন শো-য়ে কেফ্রেন। ছবি: টুইটার।

একটি টেলিভিশন শো-য়ে কেফ্রেন। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০১৭ ১১:২১
Share: Save:

খুব দ্রুত দুনিয়া বদলাচ্ছে। টাকা রোজগারের নানা উপায় অবলম্বন করছেন জেন ওয়াই। রোজগারের অন্যতম মাধ্যম হিসাবে আস্তে আস্তে জেন ওয়াইয়ের কাছে অনলাইনের প্রাধান্য ক্রমশ বাড়ছে। ইউটিউবে ভিডিও বিক্রি থেকে শুরু করে অনলাইন সাইটে পোশাক বিক্রি এ সবের কথা সকলেরই জানা। তবে সবাইকে চমকে দিলেন রোমানিয়া মডেল অ্যালেকজান্দ্রা কেফ্রেন। মোটা টাকা উপার্জন এবং একই সঙ্গে জীবনের প্রথম যৌনতার স্বাদ নিতে অনলাইন সাইটকেই বেছে নিলেন তিনি। একটি এসকর্ট সংস্থার সঙ্গে যুক্ত হয়ে নিজের ‘কুমারিত্ব’ নিলাম করলেন।

Advertisement

কেন এরকম করলেন কেফ্রেন?

কেফ্রেন বলেন, ‘‘ভবিষ্যতে আমি এমন কারও কাছে নিজের কুমারিত্ব খোয়াতে চাই না, যে আমাকে ছেড়ে চলে যেতেও পারে। তাই নিজের কুমারিত্ব বেচতে চাই আমি। আমি মনে করি, আমার মতো অনেক মহিলাই এটা চাইবেন। তা ছাড়া প্রথম যৌনতা উপভোগের কথা কত জনের মনে রয়েছে? বিনিময়ে যদি হাতে প্রচুর টাকা আসত তা হলে কেউ সেটা ভুলতে পারতেন না। এই নিয়ে মতভেদ থাকতে পারে, কিন্তু প্রত্যেকেরই তাঁর জীবন নিজের ইচ্ছামতো কাটানো উচিত।’’ এ ছাড়াও এই টাকা নিজের পড়াশোনার কাজে এবং পাশাপাশি তাঁর পরিবারকে উৎখাত হওয়া থেকেও বাঁচাতে কাজে লাগবে বলে জানান কেফ্রেন। যদিও পরে দেখা গিয়েছে, তাঁর পরিবারের অর্থনৈতিক অবস্থা মোটেই খারাপ নয়। কেফ্রেনের বাবা-মা দু’জনেই কর্মরত। বাবা পুলিশ কর্মী এবং মা একটি ফার্মাসিস্ট কোম্পানিতে কাজ করেন।

এই ঘটনা সামনে আসার পর সোশ্যাল মিডিয়া এবং পরিবারের তরফে চূড়ান্ত ভর্ৎসনা করা হয় তাঁকে। কেফ্রেন জানান, পরিবারের তীব্র আপত্তি ছিল এই বিষয়ে। আপত্তি তোয়াক্কা না করে এমন কাজ করলে তাঁকে পরিবারের সদস্য হিসাবে আর কোনওদিন গণ্য করা হবে না এই হুমকিও দেন তাঁর বাবা। কিন্তু কেফ্রেন নাছোড়বান্দা। তাঁর শরীরের উপর সম্পূর্ণ অধিকার তাঁরই। কী ভাবে তা কাজে লাগাবেন তা একমাত্র তিনিই ঠিক করবেন, সাফ জানিয়ে দেন পুলিশ কর্মী বাবাকে। কোনও কিছুর বিনিময়েই নিজের স্বপ্ন ভাঙতে চাননি তিনি।

Advertisement

আরও পড়ুন: সেরা শিশুশিল্পীর জাতীয় পুরস্কার দেগঙ্গার দস্যিদের

১৮ বছরের কেফ্রেন জানান, এর জন্য প্রথমে সিন্ডারেলা এসকর্ট নামে একটি অনলাইন সংস্থার সঙ্গে তিনি যুক্ত হন। সিন্ডারেলা একটি জার্মান এসকর্ট সংস্থা। ৩০০-র বেশি সদস্য রয়েছে এই সংস্থায়। সম্প্রতি সেই অনলাইন সংস্থার মাধ্যমেই তিনি নিজের ‘কুমারিত্ব’ নিলাম করেন। ১৭ কোটি টাকায় তা কিনেছেন হংকংয়ের এক ব্যবসায়ী। চুক্তি অনুযায়ী ১৭ কোটির টাকার মধ্যে ২০ শতাংশ প্রাপ্য ওই জার্মান সংস্থার। খুব শীঘ্রই জার্মানির একটি হোটেলে ওই ব্যবসায়ীর সঙ্গে তিনি দেখা করবেন বলেও জানিয়েছেন।

ওই জার্মান এসকর্ট সংস্থা সূত্রে খবর, কেফ্রেনের এই ঘটনা সামনে আসার পর বিশ্বের নানা প্রান্ত থেকে আরও বেশি করে নিলামের অফার আসতে শুরু করেছে।

অনলাইনে ‘কুমারিত্ব’ নিলাম অনেক আগে থেকেই প্রচলিত। যদিও এর বৈধতা নিয়ে প্রশ্ন রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.